ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ম্যাচ চলাকালীন ছোট্ট একটি ভুলেই সিরাজের উপর রেগে চটে ক্ষুদ্ধ রোহিত-চাহার (ভিডিও)

ম্যাচ চলাকালীন ছোট্ট একটি ভুলেই সিরাজের উপর রেগে চটে ক্ষুদ্ধ রোহিত-চাহার (ভিডিও)

[ad_1]

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার শেষ ও নির্ধারক ম্যাচে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা দল 20 ওভারে 3 উইকেট হারিয়ে 227 রান করে এবং ভারতীয় দলের কাছে জয়ের জন্য 228 রানের লক্ষ্য রাখে।

আমরা আপনাকে বলি যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে 20তম ওভারে দীপক চাহারকে তার সহযোগী খেলোয়াড় মোহাম্মদ সিরাজের উপর রাগ করতে দেখা যায়।

আসলে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে, সিরাজের কাছ থেকে মিলারের ক্যাচ নেওয়ার পরেও ভুল হয়েছে, তাই দীপককে (দীপক চাহার) সিরাজকে চিৎকার করতে দেখা গেছে।

দীপক চাহারকে মহম্মদ সিরাজকে চিৎকার করতে দেখা যায়

আসলে, টিম ইন্ডিয়া এবং দক্ষিণ আফ্রিকার (IND বনাম SA) মধ্যে শেষ এবং নির্ণায়ক ম্যাচে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা দল 227 রান করে এবং ভারতকে জয়ের জন্য 228 রানের লক্ষ্য দেয়।

এই ম্যাচে একটি ঘটনা ঘটেছে যেখানে ভারতীয় দলের ফাস্ট বোলার দীপক চাহারকে লাইভ ম্যাচ চলাকালীন সহকর্মী মোহাম্মদ সিরাজকে চিৎকার করতে দেখা গেছে। যার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আসলে ঘটনাটি যুজবেন্দ্র চাহারের ২০তম ওভারের পঞ্চম বলের, যেখানে ডেভিড মিলার সেরা শট মারেন, যেটিও বাউন্ডারিতে দাঁড়িয়ে মোহাম্মদ সিরাজের হাতে ধরা পড়ে।

কিন্তু এই সময় তিনি একটি ভুল করেছিলেন এবং এটি ক্যাচ হিসাবে বিবেচিত হয়নি। এরপর দীপক চাহারকে দেখা যায় রাগে সিরাজকে গালিগালাজ করতে।



[ad_2]

Leave a Reply