ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শামিকে দলে রেখে অজিদের বিপক্ষে ‍সিরিজ নিজেদের করতে ৩য় টি-টোয়েন্টিতে ভারতের একাদশ ঘোষণা

শামিকে দলে রেখে অজিদের বিপক্ষে ‍সিরিজ নিজেদের করতে ৩য় টি-টোয়েন্টিতে ভারতের একাদশ ঘোষণা

[ad_1]

দ্বিতীয় টি-২০ ম্যাচে ৬ উইকেটে জিতেছে ভারতীয় দল। এর ফলে সিরিজে ১-১ ড্র করল টিম ইন্ডিয়া। ভারত থেকে রোহিত শর্মা ও অক্ষর প্যাটেল দুর্দান্ত খেলা দেখিয়েছেন।

হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টি-২০ ম্যাচ। এই ম্যাচে জিতে সিরিজ দখল করতে চাইবে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে প্লেয়িং ইলেভেন থেকে অনেক ফ্লপ প্লেয়ারকে বাইরের পথ দেখাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা ২০ বলে ৪৬ রান করেন। সেই সঙ্গে কেএল রাহুলও দেখা গেল ভালো ছন্দে। তৃতীয় ম্যাচেও এই দুজনের ওপেনিং দেখা যাবে মাঠে।

একই সঙ্গে তিন নম্বরে ভারতের সুপারস্টার ব্যাটসম্যান বিরাট কোহলির অবতরণ নিশ্চিত বলেই মনে হচ্ছে। কোহলি যখন তার ছন্দে থাকে,

তখন সে যেকোনো বোলিং আক্রমণকে ভেঙ্গে ফেলতে পারে। ভারতকে ম্যাচ জিততে হলে এই তিন ব্যাটসম্যানকেই নিজেদের শক্তি দেখাতে হবে।

চার নম্বরে জায়গা পেতে পারেন সূর্যকুমার যাদব। সূর্যকুমার তার ফায়ার স্ট্রোকের জন্য বিখ্যাত। ইংল্যান্ড সফরে ঝড়ো সেঞ্চুরি করেন তিনি। পাঁচ নম্বরে নামা নিশ্চিত তারকা হার্দিক পান্ডিয়া।

হার্দিক বল ও ব্যাট হাতে অসাধারণ খেলা দেখিয়েছেন। তিনি অধিনায়ককে অতিরিক্ত বোলারের বিকল্প দেন। উইকেটরক্ষকের দায়িত্ব দেওয়া যেতে পারে দিনেশ কার্তিককে। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ২ বল খেলে টিম ইন্ডিয়ার হয়ে ম্যাচ জিতে নেন কার্তিক।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে ফিরেছেন জাসপ্রিত বুমরাহ। ইয়র্কার বল দিয়ে সবার মন জয় করেছেন তিনি। তৃতীয় টি-২০ ম্যাচে তাকে বোলিংয়ে নেতৃত্ব দিতে দেখা যাবে।

একই সময়ে, হর্ষাল প্যাটেলকে তার ফেরার পর থেকে তার ছন্দে দেখা যাচ্ছে না এবং খুব ব্যয়বহুল প্রমাণিত হচ্ছে। এমন পরিস্থিতিতে তার জায়গায় করনা মুক্ত হওয়া মহম্মদ শামিকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম কম্বিনেশন করতে ভুবনেশ্বর কুমারকে দলে ডাকা হতে পারে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচেই অক্ষর প্যাটেল ঝড়ো খেলা দেখিয়েছেন এবং দুটি ম্যাচেই নিয়েছেন মোট ৫ উইকেট। এমতাবস্থায় তার খেলা নিশ্চিত মনে হচ্ছে।

একইসঙ্গে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভালো বল করতে ব্যর্থ হয়েছেন যুজবেন্দ্র চাহাল। এমন পরিস্থিতিতে তার জায়গায় রবি বিষ্ণোইকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা।

তৃতীয় টি-টোয়েন্টির জন্য রোহিত শর্মার সম্ভাব্য একাদশঃ

রোহিত শর্মা (C), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক (WK),দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি

[ad_2]

Leave a Reply