ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিংহ এখনো বুড়ো হয়নি, বাতাসে ডাইভিং করে বছরের সেরা ক্যাচ ধরলেন সুরেশ রায়না

সিংহ এখনো বুড়ো হয়নি, বাতাসে ডাইভিং করে বছরের সেরা ক্যাচ ধরলেন সুরেশ রায়না

[ad_1]

টিম ইন্ডিয়া যখন নিজের বাড়িতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে, প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না রোড সেফটি লিগ খেলছেন।

ভারত সরকারের পরিবহণ মন্ত্রক দ্বারা রোড সেফটি লিগ আয়োজিত হচ্ছে। এই লিগে, মঙ্গলবার ভারত কিংবদন্তিদের মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া কিংবদন্তিদের, যেখানে ইন্ডিয়া কিংবদন্তির দুষ্ট খেলোয়াড় সুরেশ রায়নার একটি ক্যাচ পুরো ম্যাচের লাইমলাইট কেড়ে নিয়েছিল।

প্রকৃতপক্ষে, শচীন টেন্ডুলকারের নেতৃত্বাধীন ইন্ডিয়া লিজেন্ডস অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। বৃষ্টির কারণে খেলা বন্ধ রাখতে হয়।

বৃষ্টির আগে এই খেলায় ভারত লিজেন্ডস দল ক্যাঙ্গারুদের 17 ওভারে পাঁচ উইকেটে 136 রান করতে দেয়। একইসঙ্গে এই ম্যাচে ফিল্ডিংয়ে দারুণ পারফর্ম করেছেন ইন্ডিয়া লিজেন্ডস অলরাউন্ডার সুরেশ রায়না।

অস্ট্রেলিয়া কিংবদন্তিদের ব্যাটিংয়ের সময়, ম্যাচের 16তম ওভারে ক্রিজে ব্যাট করা বেন ডাঙ্ক, রায়নার হাতে ভারতের কিংবদন্তি বোলার অভিমন্যু মিঠুনের হাতে ধরা পড়েন।

ভিডিওতে স্পষ্ট দেখা যায় সুরেশ রায়না তার চটপটে ঝাঁপিয়ে পড়েন এবং অসাধারণ ক্যাচ নেন। রায়না গলিতে ফিল্ডিং করছিলেন যখন বেন রায়নার কাছ থেকে অফ-সাইড থেকে বেরিয়ে আসা বলটিকে আঘাত করার চেষ্টা করেছিলেন, তখন রায়না বাতাসে লাফিয়ে ক্যাচটি নেন।

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার সুরেশ রায়না রোড সেফটি লিগে (RSWS T20 2022) ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। এই বাঁ-হাতি ব্যাটসম্যান এমএস ধোনির সাথে 15 আগস্ট 2020-এ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন।

এর পরে, রায়না এই বছরের 6 সেপ্টেম্বর টুইট করে আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন।



[ad_2]

Leave a Reply