ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজ জিততে এই জোরালো বাজি খেলবেন অধিনায়ক রোহিত শর্মা, চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছাড় দেওয়া হবে এই খেলোয়াড়দের!

সিরিজ জিততে এই জোরালো বাজি খেলবেন অধিনায়ক রোহিত শর্মা, চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছাড় দেওয়া হবে এই খেলোয়াড়দের!

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। আজ ৬ আগস্ট চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে অনেক তারকা খেলোয়াড়কে আউটের পথ দেখাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা।

এই খেলোয়াড়রা খারাপ ফর্মের সাথে লড়াই করছে। এই খেলোয়াড়দের খারাপ ফর্মের খেসারত দিতে হচ্ছে টিম ইন্ডিয়াকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপের প্রস্তুতির দিক থেকে ওয়েস্ট ইন্ডিজ সফরকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

এই খেলোয়াড় তিন নম্বরের প্রতিযোগী নন
শ্রেয়াস আইয়ার খুব খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। তার ব্যাট থেকে রান আসছে না। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও খাতা খুলতে পারেননি শ্রেয়াস আইয়ার।

একই সময়ে, দ্বিতীয় ম্যাচে, তিনি ম্যাচে 10 রানের একটি ইনিংস খেলেন, যার কারণে ভারতীয় দলকে হারের মুখে পড়তে হয়েছিল। একই সঙ্গে তৃতীয় ম্যাচে করেছেন ২৪ রান। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ থেকে তাকে বিদায়ের পথ দেখানো হতে পারে।

এই বোলার ফ্লপ

ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছে মহম্মদ শামি ও জসপ্রিত বুমরাহকে। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াতে অনেক যুবক সুযোগ পেলেও এই তরুণ খেলোয়াড়রা টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় বোঝা হয়ে দাঁড়িয়েছে। আভেশ খান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার নাম পর্যন্ত পারফর্ম করতে পারেননি এবং বেশ ব্যয়বহুল প্রমাণিত হন।

প্রতিপক্ষের ব্যাটসম্যানরা তার বিপক্ষে অনেক রান করেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে আভেশ খান ৩২ রান দেন এবং মাত্র ১ উইকেট নিতে পারেন। একই সাথে, তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে তিনি 3 ওভারে 47 রান দেন এবং এই ম্যাচে তিনি কোনও উইকেট পাননি। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টিতে সুযোগ নাও পেতে পারেন তিনি।

নাম অনুযায়ী পারফর্ম করতে পারেননি পন্ত
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নাম অনুযায়ী পারফর্ম করতে পারেননি ঋষভ পন্ত। সাদা বলের ক্রিকেটে ততটা কার্যকরী হননি পান্ত। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে সঞ্জু স্যামসনকে বিশ্রাম দিয়ে একাদশে রাখা যেতে পারে। সঞ্জু ওয়েস্ট ইন্ডিজ সফরে সুযোগ পেতে আগ্রহী এবং তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন।

[ad_2]

Leave a Reply