ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

৬,৬,৬,৬,৪,৪… ৩৭ বছর বয়সে, ইরফান পাঠান ১৭-এর উদ্যম দেখান, ৩০০ স্ট্রাইক রেটে ব্যাটিং করে, ইন্ডিয়া কিংবদন্তিদের ফাইনালে টিকিট এনে দেন

৬,৬,৬,৬,৪,৪… ৩৭ বছর বয়সে, ইরফান পাঠান ১৭-এর উদ্যম দেখান, ৩০০ স্ট্রাইক রেটে ব্যাটিং করে, ইন্ডিয়া কিংবদন্তিদের ফাইনালে টিকিট এনে দেন

[ad_1]

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে, ভারত কিংবদন্তি একটি দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে ফাইনালে প্রবেশ করেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে শেষ দিনে অর্থাৎ ২৯ সেপ্টেম্বর, প্রথম সেমিফাইনালে, অস্ট্রেলিয়া লিজেন্ডস হেরেছিল।

ইন্ডিয়া কিংবদন্তিদের পক্ষ থেকে, অলরাউন্ডার ইরফান পাঠান মাঠে নামার সাথে সাথেই চার ও ছক্কা মারেন।

তার দ্রুত ব্যাটিং ম্যাচের পুরো অবস্থান বদলে দেয়। একই সময়ে, ইরফান পাঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে সবাই 37 বছর বয়সেও তার তত্পরতা দেখে হতবাক।

আসলে, রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সেমিফাইনাল ম্যাচে ইন্ডিয়া লিজেন্ডস এবং অস্ট্রেলিয়া লিজেন্ডস এর মধ্যে, প্রথমে ব্যাট করে ১৭১ রান করে, জবাবে, ইন্ডিয়া লিজেন্ডস ৪ বল আগে ৫ উইকেট হারিয়ে টার্গেট অর্জন করে।

আমরা আপনাকে বলি যে ইন্ডিয়া কিংবদন্তি দলকে এক সময় কঠিন পরিস্থিতিতে দেখা গিয়েছিল, কিন্তু ইরফান পাঠান কঠোর ব্যাটিং করে পুরো ম্যাচটি ঘুরিয়ে দিয়েছিলেন।

আমরা আপনাকে বলি যে ইরফান পাঠানের দ্রুত ব্যাটিং করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ৭ বলে ৪টি ছক্কা ও একটি চার মেরে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ইরফান।

১৭তম ওভার থেকে আক্রমণাত্মক ফর্ম নিয়ে তিনি ডার্ক ন্যানেসের বলে মোট 4টি ছক্কা মেরেছিলেন। এরপরও তার ব্যাট থামার নামই নিচ্ছে না। ১২ বলে অপরাজিত ৩৭ রানের ঝলমলে ইনিংস খেলেন তিনি।

শেষ ২ ওভারে যখন ইন্ডিয়া কিংবদন্তিদের ২৪ রান প্রয়োজন, পাঠান ব্রেট লির শেষ ওভারে চার মেরে ইন্ডিয়া লিজেন্ডসকে ফাইনালে প্রবেশ করান।



[ad_2]

Leave a Reply