ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গ্যালাক্সি এস২৩ আলট্রাতে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা, থাকছে আরো কিছু ফিচার

গ্যালাক্সি এস২৩ আলট্রাতে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা, থাকছে আরো কিছু ফিচার

[ad_1]

শিগগিরই বাজারে আসতে যাচ্ছে স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস২৩। এর সম্ভাব্য ফিচার নিয়ে জানতে তর সইছে না স্যামসাং ভক্তদের। সম্প্রতি আইসইউনিভার্স নামে এক টিপস্টারের বরাতে জানা গিয়েছে, নতুন ফোনটিতে থাকছে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। বাজারে থাকা মটোরোলা ফ্রন্টিয়ার ও শাওমি ১২টি প্রোর সঙ্গে টেক্কা দেবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

আইসইউনিভার্সের এক টুইটে বলা হয়, মটোরোলা ফ্রন্টিয়ারে ২০০ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। যা নিজেই তৈরি করেছে স্যামসাং। তাই এটা সহজেই অনুমেয়, নিজেদের ফ্ল্যাগশিপ ফোনটিতে এ ক্যামেরা সেন্সর ব্যবহার করবে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি জায়ান্টটি। তবে স্যামসাংয়ের তরফে এ বিষয়ে এখনো কোনো ঘোষণা সামনে আসেনি। অবশ্য কয়েক মাস ধরেই বলা হচ্ছিল, স্যামসাংয়ের ২০০ মেগাপিক্সেলের নতুন ইমেজ সেন্সরের নাম স্যামসাং আইসোসেল এইচপি১। সাম্প্রতিক বেশ কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছে, নতুন ফোন শাওমি ১২টি প্রোতে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা দিতে পারে শাওমি।

স্যামসাং ছাড়াও মটোরোলা আনুষ্ঠানিকভাবে তাদের পরবর্তী প্রিমিয়াম স্মার্টফোন উন্মোচনের বিষয়টি নিশ্চিত করেছে। গত বছরই কোম্পানির স্মার্টফোনের জন্য দুটি নতুন ক্যামেরা সেন্সর তৈরি করেছিল স্যামসাং। এর মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের ও অন্যটি ছিল ২০০ মেগাপিক্সেলের সেন্সর। আশা করা হচ্ছে, কোম্পানি এই ফোনটি নভেম্বরে লঞ্চ করতে পারে।

[ad_2]

Leave a Reply