মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে আশাকর্মী নিয়োগ – এখনই ​আবেদন করুন

Asha Kormi Recruitment 2022
Asha Kormi Recruitment 2022
মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে আশাকর্মী নিয়োগ – এখনই ​আবেদন করুন

মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে আশাকর্মী নিয়োগ: পশ্চিমবঙ্গের মালদা জেলায় WB Asha Kormi Recruitment 2022 এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। West Bengal Asha Karmi Recruitment 2022 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল।

bengaliportal

 

মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে আশাকর্মী নিয়োগ – Asha Kormi Recruitment 2022

bengaliportal

 

পদের নাম: আশা (Social Health Activist)

বয়স: আবেদনকারীর বয়স 30 – 40 বছরের মধ্যে হতে হবে (SC এবং ST প্রার্থীদের ক্ষেত্রে, নিম্ন বয়সের সীমা 22 বছর)

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাশ

আশা হওয়ার যোগ্যতা কি দরকার: বিবাহিত, ডিভোর্স বা বিধবা নারী হতে হবে। যে গ্রামের জন্য নির্বাচিত করা হবে পার্থীকে সেই গ্রামের বাসিন্দা হতে হবে,রেশন কার্ড বা EPIC বা এই বিষয়ে Gr-A অফিসারের শংসাপত্র লাগবে ওই গ্রামের বাসিন্দা কি না প্রমান এর জন্য। যে মহিলা প্রার্থীরা মাধ্যমিক পাস বা উচ্চতর যোগ্যতার অধিকারী, শুধুমাত্র মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় প্রাপ্ত নম্বর বিবেচনা করা হবে।

আবেদন করার শেষ তারিখ: 14/01/2022

আবেদন পদ্ধতি: প্রার্থীদের www.malda.gov.in-এ “আশা পদের জন্য আবেদন” অনলাইন লিঙ্কের মাধ্যমে আবেদন জমা দিতে হবে। একজন প্রার্থীকে শুধুমাত্র একটি আবেদন জমা দেওয়ার অনুমতি দেওয়া হয়। একাধিক আবেদন, একই প্রার্থীর দ্বারা জমা দেওয়া হলে, কোন আবেদন (গুলি) গ্রহণ করা হবে না। প্রার্থীরা তাদের নিজ নিজ স্বাস্থ্য উপকেন্দ্র/BPHC/RH থেকে আবেদনপত্র পূরণে তথ্য ও সহায়তা সংগ্রহ করতে পারেন।

প্রয়োজনীয় ডকুমেন্টস:

  1. ভোটার কার্ড
  2. রেশন কার্ড
  3. মাধ্যামিক এডমিট কার্ড
  4. মাধ্যামিক পরীক্ষার মার্কশীট
  5. কাস্ট সার্টিফিকেট
  6. অভিজ্ঞতার শংসাপত্র, Grade-l & Grade-ll SHG সদস্যদের/trained dais/লিংক ওয়ার্কার্সদের ক্ষেত্রে

West Bengal Asha Karmi Recruitment 2022
West Bengal Asha Karmi Recruitment 2022

নির্বাচন পদ্ধতি: মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় প্রার্থীদের প্রাপ্ত নম্বরের উপর ভিত্তি করে নির্বাচন করা হয় (90%), ইন্টারভিউ প্রশ্নাবলী থাকছে 8% এবং পছন্দ এর উপর থাকছে 2% ।

Official Website: Click Here
Notification: Click Here
Application Form: Click Here

প্রতিদিনের তাজা খবর পেতে ফেসবুক পেজ ও টেলিগ্রামে যুক্ত হন:

Disclaimer: Bengaliportal.com কোনো ধরনের সরকারি বা বেসরকারি সংস্থার সঙ্গে যুক্ত নয়। এখানে Bengaliportal.com শুধুমাত্র সরকারি চাকরির খবর প্রদান করে। আমরা বিভিন্ন অনলাইন এবং অফলাইন মাধ্যম থেকে বিভিন্ন চাকরির বিজ্ঞপ্তি সংগ্রহ করে পাঠকদের উপস্থাপন করি। আমরা প্রার্থীদের পরামর্শ দিচ্ছি ভালো করে যাচাই করে তবেই আবেদন করুন। এই ওয়েবসাইটে প্রকাশিত যে কোনো অসাবধানতা বশত ত্রুটির জন্য আমরা দায়ী নই।

Leave a Reply