আলু পোস্ত গার্ল রিম্পির সাথে ‘চু কিত কিত’, মাঠে নামলেন ভুবন বাদ্যকর

আলু পোস্ত গার্ল রিম্পির সাথে ‘চু কিত কিত’, মাঠে নামলেন ভুবন বাদ্যকর

নিজস্ব প্রতিবেদন : ভুবন বাদ্যকরকে আশাকরি সবাই চেনেন। গ্রামে গ্রামে কাঁচা বাদাম বিক্রি করার সময় তার কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর তিনি সেলিব্রেটি হয়ে ওঠেন। আবার রিম্পিকে আশা করি মনে করতে পারছেন। এই রিম্পি যিনি Unique village food নামে একটি ইউটিউব চ্যানেলে খোলামেলা পোশাকে আলু পোস্ত রেসিপি দেখিয়ে ঝড় তুলে দিয়েছিলেন।

এবার এই ভাইরাল গায়ক ভুবন বাদ্যকর এবং আলু পোস্ত গার্ল রিম্পি ঝড় তুললেন নতুন মিউজিক ভিডিওতে। বৃহস্পতিবার এই নতুন মিউজিক ভিডিও রিলিজ হয় টাইমস মিউজিক বাংলা ইউটিউব চ্যানেলে। যেখানে দেখা যায় ভূবন বাদ্যকর এবং রিম্পিকে ‘চু কিত কিত’-এ। এই ‘চু কিত কিত’-এ ভুবন বাদ্যকরকে রীতিমতো দেখা যায় তার সেই সেকেন্ড হ্যান্ড মোটরবাইক নিয়ে মাঠে-ঘাটে ছুটতে।

‘চু কিত কিত’ মিউজিক ভিডিওতেও গানের কথা সেই কাঁচা বাদাম। কাঁচা বাদামের জনপ্রিয়তা নিয়েই এই গান লেখা হয়েছে। এই গানের মিউজিক ভিডিওতে ভুবন বাদ্যকর এবং রিম্পিকে একেবারে আধুনিক সাজ পোশাকে দেখা গিয়েছে। এই গানের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে মিউজিক ভিডিওটি। এই মিউজিক ভিডিও রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হতে শুরু করেছে।

ভুবন বাদ্যকর ভাইরাল হয়ে জনপ্রিয়তা লাভ করার পর রাজ্য এবং দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন স্টুডিওতে গান রেকর্ডিং এবং বিভিন্ন অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ডাক পাচ্ছেন। এইসবের পরিপ্রেক্ষিতেই ইতিমধ্যেই বেশ কয়েকটি স্টুডিও রেকর্ডিং গান রিলিজ হয়েছে ভুবন বাদ্যকরের। এই সকল গানের মধ্যে সম্প্রতি রিলিজ হওয়া এই ‘চু কিত কিত’ গানটি আলাদা হবে সাড়া ফেলবে বলেই মনে করা হচ্ছে।

ভুবন বাদ্যকরের এই নতুন মিউজিক ভিডিওতে মিউজিক ডাইরেক্টর হিসাবে রয়েছেন সৌমজিৎ গাঙ্গুলী। অভিনয়ে ভুবন বাদ্যকর ছাড়াও রিম্পি এবং অন্যান্যরা। এছাড়াও বিভিন্ন ভূমিকায় রয়েছেন স্মৃতি সব্যসাচী মন্ডল মুকেশ রায় কৌশিক মন্ডল রূপক মজুমদার সহ অন্যান্য শিল্পীরা।

Leave a Reply