যুজবেন্দ্র চাহালের স্ত্রী-র সাহসিকতায় উচ্ছ্বসিত নেট প্রেমীরা, বাথরুম থেকে শেয়ার করলেন সাহসী ছবি

যুজবেন্দ্র চাহালের স্ত্রী-র সাহসিকতায় উচ্ছ্বসিত নেট প্রেমীরা, বাথরুম থেকে শেয়ার করলেন সাহসী ছবি


সম্প্রতি ইংল্যান্ড সফরে দুর্দান্ত পারফরমেন্স করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন টিম ইন্ডিয়ার লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল। সোশ্যাল মিডিয়ায় একাধিক কর্মকান্ডের মাধ্যমে সর্বদা সমর্থকদের সঙ্গে হাসি ঠাট্টা করে থাকেন তিনি। তবে এবার ভারতীয় ক্রিকেটার চাহাল নন বরং তার স্ত্রী ধনশ্রী ভার্মা নিজের কিছু ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন। ধনশ্রীর শেয়ার করা সেই ছবিগুলি রীতিমতো ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, চাহাল পত্নী ধনশ্রী ভার্মা এমনিতেই সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। তার ওপর ধনশ্রীর সাহসী ছবি রীতিমতো ভক্তদের মধ্যে আতঙ্ক তৈরি করেছে। ধনশ্রী ভার্মা তার সাম্প্রতি তার ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যাতে তাকে খুব সাহসী স্টাইলে লক্ষ্য করা গেছে। ধনশ্রী ভার্মার এই ছবিগুলি এখন পর্যন্ত ইনস্টাগ্রামে দেড় লাখেরও বেশি লোক পছন্দ করেছেন। সাথে সাথে তার এই ছবি নিয়ে ভক্তরাও তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

এর কারণ অবশ্য অত্যন্ত গুরুতর। আসলে, ধনশ্রী ভার্মা মে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তা তিনি বাথরুমের মধ্যে দাঁড়িয়ে তুলেছেন। যেটিতে এখন পর্যন্ত দেড় লাখেরও বেশি লাইক পাওয়া গেছে। ধনশ্রীর এই ছবিতে একাধিক ভক্ত প্রশ্ন ছুড়ে দিয়েছেন। তারা জিজ্ঞাসা করেছেন, বাথরুম কি সেলফি তোলার জায়গা? ধনশ্রী ভার্মার এই ছবি দেখে ভক্তরা তার সাহসিকতায় পাগল হয়ে উঠেছে এবং অনেকে সাহসী মন্তব্য করেছেন।

আপনাদের জানিয়ে রাখি, চাহালের স্ত্রী ধনশ্রী একজন বিখ্যাত নৃত্যশিল্পী। ধনশ্রীর নাচের সাথে সম্পর্কিত একটি ইউটিউব চ্যানেল রয়েছে, যেখানে ২৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ওই ইউটিউব চ্যানেলে ধনশ্রী বলিউডের গান রিক্রিয়েট করেন। এছাড়াও তিনি হিপ-হপের প্রশিক্ষণও দেন। ভারতীয় ক্রিকেটে যুজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মা খুবই জনপ্রিয় দম্পতি। তারা প্রায়শই তার ভক্তদের সাথে সুন্দর ছবি এবং ভিডিও শেয়ার করেন। ২০২০ সালের ডিসেম্বরে যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।



Leave a Reply