ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ICC চেয়ারম্যান হবেন নাকি বিসিসিআই সভাপতিই থাকবেন, জানালেন সৌরভ নিজেই! জল্পনা কল্পনা তুঙ্গে

ICC চেয়ারম্যান হবেন নাকি বিসিসিআই সভাপতিই থাকবেন, জানালেন সৌরভ নিজেই! জল্পনা কল্পনা তুঙ্গে

[ad_1]

বোর্ডের এক মহল থেকে বলা হচ্ছে সৌরভ সভাপতি থাকবেন না। অপর মহল থেকে বলা হচ্ছে, তিনি থাকবেন। সব মিলিয়ে নির্বাচনী অঙ্ক ক্রমশ জটিল হয়ে উঠেছে। সেই নিয়ে কথা বললেন সৌরভ।

আগামী কয়েক মাসের মধ্যেই হতে চলেছে আইসিসি নির্বাচন। গ্রেগ বার্কলেকে সরিয়ে আইসিসি-র সর্বোচ্চ পদে হয়তো বসতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্য দিকে বিসিসিআইয়ের সভাপতি পদে আসতে পারেন জয় শাহ।

সৌরভ অবশ্য আইসিসি-র চেয়ারম্যান হওয়ার ব্যাপারে একেবারেই ভাবছেন না। বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সৌরভ বললেন, “ওটা কি আর আমার হাতে রয়েছে? আমি এ ব্যাপারে কিছুই বলতে পারব না এখন।

আরও কিছুটা সময় গেলে বোঝা যাবে।” সৌরভ এ দিন ভারতের ক্রিকেট নিয়েও কথা বলেছেন। এশিয়া কাপের আগে তিনি বলেছিলেন, রানে ফিরবেন বিরাট কোহলী। তাই হয়েছে। সেই প্রসঙ্গে বোর্ড সভাপতি বলেছেন, “আমি আগেই বলেছিলাম ও রানে ফিরবে।

বিরাটের রানে ফেরা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিঃসন্দেহে স্বস্তির। তবে একা ওর উপর নির্ভর করে থাকলে চলবে না। রোহিত, হার্দিকদেরও এগিয়ে আসতে হবে।”

এশিয়া কাপে ব্যর্থ হয়েছে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম ম্যাচেও হারতে হয়েছে। তবে সৌরভের মতে, চিন্তার কিছু নেই। বলেছেন, “তিন-চারটে ম্যাচে হার দিয়ে কোনও দলকে বিচার করা যায় না।

এশিয়া কাপে ফাইনালে উঠতে পারেনি ঠিকই। কিন্তু রোহিতের অধীনে ভারত অনেক ম্যাচ জিতেছে। রাহুল দ্রাবিড় এবং রোহিত নিশ্চয়ই সব বিষয় নিয়ে আলোচনা করেছে। আশা করি পরের ম্যাচগুলোতে অনেক উন্নতি করবে।

নাগপুরে আমি খেলা দেখতে যাব। আশা করছি ওই ম্যাচ থেকেই ভারতের প্রত্যাবর্তন হবে।” সৌরভ জানালেন, এ বারের পুজোয় তিনি কলকাতাতেই থাকছেন। তবে মেয়ে সানা থাকবে লন্ডনে। ফলে সৌরভ-কন্যার পুজো দেখা হবে না।

[ad_2]

Leave a Reply