রানী চ্যাটার্জির হট মুভে নিজেকে আটকাতে পারলেন না খেসারি লাল যাদব, ভিডিও দেখে উত্তেজিত দর্শকরা

রানী চ্যাটার্জির হট মুভে নিজেকে আটকাতে পারলেন না খেসারি লাল যাদব, ভিডিও দেখে উত্তেজিত দর্শকরা

Bhojpuri Romance Video: ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললে শুধুমাত্র বলিউডের নাম সবার প্রথমে উঠে আসে। কারণ হিসাবে বলাই যায় সেখানকার সেলিব্রেটিদের নাম ও দর্শকদের উত্তেজনা। তবে বর্তমানে ছোট ছোট ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি বেশ নাম করেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য ভোজপুরি ইন্ডাস্ট্রি। বেশ কিছু বছর ধরেই সম্পূর্ণ দেশে নাম করেছে তারা। খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও নায়িকা রানী চ্যাটার্জী (Rani Chatterjee) একসাথে দর্শকদের মন মাতান। যেমন সম্প্রতি তাদের একটি উষ্ণতায় ভরা রোমান্টিক গান ভাইরাল হয়েছে।

bengaliportal

 

২০১৫ সালের বিখ্যাত ভোজপুরি সিনেমা ‘Jaanam‘। সিনেনার মূল চরিত্রে অভিনয় করেছিলেন খেসারি ও রানী। সেই সিনেমার থেকেই এবার একটি ব্যাপক উষ্ণতায় ভরা গান সম্প্রতি ভাইরাল হয়েছে। গানটির নাম ‘Mauka Ke Laabh La‘। গানের শুরুতেই ঘুমন্ত খেসারিকে নিজের রূপের আগুন জাগিয়ে তুললো রানী। তারপরে দুজনেই ডুব দিলো ভালোবাসার এক অথৈ সাগরে। পরনে রানীর টাইট একটি ওয়ান পিস্ যা দেখে পুরুষ নেটিজেনদের রাতের ঘুম উধাও হয়ে যাবে।

গানের মধ্যেই দুর্দান্ত রোমান্স ও নাচ যা মন কেড়েছে দর্শকদের। ‘BIG STAR Bhojpuri’ থেকে এই ভিডিওটি ৫ বছর আগে আপলোড করা হয়েছিল। তবে এখন ভাইরাল হতে ৩.৯ কোটি মানুষ দেখেছেন এই ঘাম ঝরানো ভিডিওটা। সবাই রানীর ফিগার ও মন মাতানো নাচের প্রশংসা মজেছেন। খেসারি ও গায়িকা Indu Sonali জনপ্রিয় এই গানটি গেয়েছেন।

Leave a Reply