ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নতুন ফ্রিজ অন করার জন্য সুইচ দিতেই বিস্ফোরণ , আতঙ্ক এলাকায়

নতুন ফ্রিজ অন করার জন্য সুইচ দিতেই বিস্ফোরণ , আতঙ্ক এলাকায়
নতুন ফ্রিজ অন করার জন্য সুইচ দিতেই বিস্ফোরণ , আতঙ্ক এলাকায়

আমাদের দৈনন্দিন জীবনে প্রয়োজনীয় জিনিসপত্রের মধ্যে অন্যতম হলো ফ্রিজ। কিন্তু এই ফ্রিজকে কেন্দ্র করে ঘটলো এক অঘটন,নতুন ফ্রিজ অন করার জন্য সুইচ দিতেই বিস্ফোরণ। ঘটনাটি মধ্যপ্রদেশের মোরেনার। এখানে রেফ্রিজারেটরের কম্প্রেসার বিস্ফোরণে একটি বাড়িতে আগুন লেগে যায়। এতে বাড়ির পেছনের অংশ ধসে যায়। বিস্ফোরণের শব্দ শুনে বাড়ির লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সৌভাগ্যক্রমে, ঘটনার সময় রুমে কেউ উপস্থিত ছিল না। ঘটনার পর আগুন লেগে লাখ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান বাড়িওয়ালা। ঘটনাটি মধ্যপ্রদেশের মোরেনা জেলার দিমনির।

জানা গেছে, মোরেনার নগর সেন রোড মন্দির এলাকায় বসবাসকারী টিংকু মহোর সোমবার তার বাড়িতে কেলভিনেটর কোম্পানির একটি নতুন ফ্রিজ এনেছিলেন। বাড়িতে নতুন ফ্রিজ এলে সবাই খুশি। গ্রীষ্মের মরসুমে পান করার জন্য ঠান্ডা জল পাওয়া যাবে।

সন্ধ্যায় রেফ্রিজারেটর চালু করার পর বাড়ির সকল সদস্য বাইরে রুমে বসে ছিলেন, এমন সময় হঠাত্‍ বিকট শব্দে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরিত হয়। কম্প্রেসার বিস্ফোরণে বাড়ির পেছনের অংশ ধসে পড়ে। ঘরে রাখা ইলেকট্রনিক্স জিনিসপত্র নষ্ট হয়ে যায়। জামাকাপড়সহ ঘরের মালামাল পুড়ে গেছে।

রেফ্রিজারেটরের কম্প্রেসার ফেটে যাওয়ার পর বিশৃঙ্খলা দেখা দেয়। আশপাশের লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ঘরের মালামাল পুড়ে গেছে। এ ক্ষেত্রে বাড়িওয়ালা টিংকু মহর বলেন, “ফ্রিজ বিস্ফোরণের পর লাখ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।”টিংকু বলেন, “কেলভিনেটর কোম্পানি থেকে একটা নতুন ফ্রিজ এনেছি। সুইচটা অন করার সাথে সাথে আমি কিছুক্ষণের জন্য বাইরে চলে গেলাম। হঠাত্‍ ফ্রিজ ফেটে যায়। টিভি ভেঙেছে। মেশিন ভেঙে কাপড় পুড়ে যায়। ঘরের অনেক ক্ষতি হয়েছে।”

Leave a Reply