তবে কি অবসর ভেঙে আবার প্রথম শ্রেণির ক্রিকেটে ফিরছেন ধোনি? নেটে অনুশীলন করছেন ক্যাপ্টেন কুল

তবে কি অবসর ভেঙে আবার প্রথম শ্রেণির ক্রিকেটে ফিরছেন ধোনি? নেটে অনুশীলন করছেন ক্যাপ্টেন কুল


bengaliportal

 

পরের বছরের আইপিএল কবে হবে, এখনও জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। অথচ নেটে অনুশীলন করে দিলেন ধোনি। ভারতের প্রাক্তন অধিনায়কের গায়ে ছিল একটি বিশেষ দলের অনুশীলনের জার্সি।

অনুশীলন করছেন মহেন্দ্র সিং ধোনি। তাঁর গায়ে ঝাড়খণ্ড দলের অনুশীলনের জার্সি। ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠেই তাঁকে দীর্ঘ সময় ব্যাটিং করতে দেখা গেল । তবে কি অবসর ভেঙে আবার প্রথম শ্রেণির ক্রিকেটে ফিরছেন ধোনি?

না, তেমন কোনও সম্ভাবনা নেই। আইপিএলের জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। ২০২৩ আইপিএলে চেন্নাইকে নেতৃত্ব দেবেন ধোনিই।

প্রথম দিনের অনুশীলনে ধোনিকে তেমন বড় শট মারতে দেখা যায়নি। শুরুতে কিছুটা রক্ষণাত্মক ব্যাটিং করেন। পরের দিকে লেগ সাইডে কয়েকটি শট মারেন। ঝাড়খণ্ডের অন্য ক্রিকেটারদের সঙ্গেই অনুশীলন করেছেন তিনি। তাঁর অনুশীলনে ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে উৎসাহ তৈরি হয়েছে ভক্তদের মধ্যে।

২০২০ সালের অগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এখন শুধু আইপিএল খেলেন তিনি। সারা বছর ক্রিকেটের মধ্যে থাকেন না। সে কারণেই হয়তো হাতে সময় থাকতেই প্রস্তুতি শুরু করে দিলেন।

উল্লেখ্য, ২০২৩ সালের আইপিএল কবে হবে, তা এখনও জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। ধোনির নেতৃত্বে চার বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই।



Leave a Reply