ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবাক ক্রিকেট বিশ্ব, ১৮ বছর বয়সেই কোহলিকে পিছনে নতুন রেকর্ড গড়ল এই তরুণ ব্যাটার

[ad_1]

ফ্রান্সের ৪৮ বছর বয়সী ওপেনার টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে আরেকটি অভিষেক করেছেন। বিশ্ব রেকর্ড গড়েছেন। শনিবার (৩০ জুলাই) এস্তোনিয়ার বিপক্ষে খেলছে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি ওয়ার্ল্ড।

বিরাট কোহলি যেমন খারাপ ফর্ম নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন, ক্রিকেট পণ্ডিতদের একাংশ বিশ্বাস করেন তাকে দল থেকে বাদ দেওয়া উচিত, অন্য শিবির তাকে সর্বোচ্চ সুযোগ দেওয়ার কথা বলছে।

ব্যবহার করা হয়. কিন্তু এরই মধ্যে বিরাটকে ফের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় নির্বাচকরা। হ্যাঁ, জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজেও বিরাট কোহলিকে অ্যাকশনে দেখা যাবে না বলেই তিনি নির্বাচকদের দ্বারা নির্বাচিত ৪৬ সদস্যের দলের অংশ নন।

যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, তাহলে এমন খবর বেরিয়ে আসছে যে বিরাট নিজেই আবার বিশ্রামের কথা বলেছেন।একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, ‘বিরাট কোহলি নির্বাচকদের বলেছিলেন যে এশিয়া কাপ থেকে তাকে নেওয়া উচিত।

উপলব্ধ হবে প্রথম দলের খেলোয়াড়দের এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ না হওয়া পর্যন্ত বিশ্রাম দেওয়া হবে না।এমন পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজ সফরের পর মাত্র দুই সপ্তাহের জানালায় বিশ্রাম নিতে পারেন খেলোয়াড়রা।

আমরা আপনাকে বলি যে এর আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে বিরাট শেষবারের মতো বিশ্রামে রয়েছেন বলে খবর পাওয়া গেছে।এরপর তিনি একটানা আন্তর্জাতিক ক্রিকেট খেলবেন এবং বিশ্রাম নেবেন না।

ক্রিকেট পন্ডিতদেরআমি বিশ্বাস করি যে তার যতটা সম্ভব ওডিআই ফরম্যাটে খেলা উচিত যাতে সে তার হারানো ফর্ম ফিরে পেতে সময় নিতে পারে।পেতে সক্ষম হবেন কিন্তু বিরাট আবার বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি বিরাট কোহলির সঙ্গে এমনটাই জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া আর এমনও হতে পারে ২০২২ সালের এশিয়া কাপ থেকেও বাদ পড়তে পারেন বিরাট।টি-টোয়েন্টি ওয়ার্ল্ডের মতো এ বছর হওয়ায় দলের জন্য এটা খুবই চিন্তার বিষয়

একটি টি-২০ আন্তর্জাতিক টুর্নামেন্ট বা সিরিজে সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে ম্যাককিওন প্রথম স্থানে পৌঁছেছেন। পেছনে ফেলেছেন বিরাট কোহলিকেও এর আগে এই রেকর্ডটি ছিল রোমানিয়ার তারানজিৎ সিং, যিনি ৬ ইনিংসে ৩৫৭ রান করেছিলেন।

এই তালিকায় ৩৭৯ রান নিয়ে তিন নম্বরে রয়েছেন বিরাট কোহলি। ২০৪৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলির ৬ ইনিংস করেছিলেন ৩৯৯ রান।

[ad_2]

Leave a Reply