ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলতে চললেন মোহাম্মদ শামি, বদলি হতে পারেন আহত জসপ্রিত বুমরাহ

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট নন বলে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামিকে নিয়ে গত কয়েকদিন ধরেই খবর শোনা যাচ্ছিল,

কিন্তু এই সব রিপোর্টকে ভুল প্রমাণ করে শামি একটি বিবৃতি দিয়েছেন। ছবিটি তার ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, যাতে তাকে ফ্লাইটে বসে থাকতে দেখা যায় এবং এই ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন যে তিনি অস্ট্রেলিয়া চলে গেছেন।

এমতাবস্থায়, এই ছবি শেয়ার করে মহম্মদ শামি ইঙ্গিত দিয়েছেন যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহর বদলি হবেন।

আসলে, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে, যা অস্ট্রেলিয়ার দ্বারা আয়োজিত হবে। এই টুর্নামেন্টের আগে জসপ্রিত বুমরাহের ফর্মে ভারতীয় দল বড় ধাক্কা খেয়েছে।

সেই সঙ্গে কোন বোলার দলে জায়গা নেবেন তা নিয়ে প্রতিদিনই চলছে আলোচনা। একই সঙ্গে বুমরাহের সেরা বিকল্প হিসেবে বিবেচিত হচ্ছেন মহম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

এই পর্বে, টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে ফ্লাইটে বসে থাকতে দেখা যায় এবং তিনি এই ছবিটি থেকে ইঙ্গিত দিয়েছেন যে তাকে বুমরাহ হিসাবে প্রতিস্থাপন করতে হবে।

তবে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত দলে স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে বেছে নেওয়া হয়েছে শামিকে।

তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সম্প্রতি খেলা ঘরের টি-টোয়েন্টি সিরিজের জন্য মহম্মদ শামির নাম নির্বাচন করা হয়েছিল কিন্তু এই সিরিজের আগেই তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

এরপর থেকেই তার ফিটনেস নিয়ে প্রশ্ন উঠতে থাকে। এমন পরিস্থিতিতে, শামি করোনাকে পরাজিত করে ফিরে আসেন এবং ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অস্ট্রেলিয়ার ফ্লাইট ধরেন।

বুমরাহ না থাকায় এবার বাকি পেসারদের উপর বাড়তি দায়িত্ব থাকবে। তবে শামিও এখন ভারতীয় দলের ভরসাযোগ্য পেসার। ফলে তাঁর কাঁধেও যে দায়িত্ব থাকবে তা বলার অপেক্ষা রাখে না।

তবে টি-২০ ক্রিকেটে শামির কার্যকারিতা নিয়ে অনেকে প্রশ্নও তোলেন। অনেকেরই দাবি, ছোট ফরম্যাটে শামি উইকেট তুললেও তাঁর ইকোনমি রেট বেশি থাকে। যা কি না দলের জন্য সমস্যার।



[ad_2]

Leave a Reply