ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আইসিসির আদরের ছেলে ভারত, ভারত -পাকিস্তান মুখোমুখি হওয়ার আগেই বিস্ফোরক মন্তব্য পাক সাবেক অধিনায়কের

[ad_1]

ভারতকে আইসিসির আদরের ছেলে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ। তার মনে ক্রিকেট খেলার জন্য নয়, অনেক বেশি টাকার জন্যই আইসিসি ভারতকে ভালোবাসে।

এশিয়া কাপের চলতি আসরের গ্রুপ পর্বে পাকিস্তানকে হারিয়েছে ভারত। আগামীকাল সুপার ফোরে আবারও মুখোমুখি হবে দুই দল। স্বাভাবিকভাবে হবে কথার লড়াই। সে কথার লড়াইয়ের শুরুটা ভিন্নভাবেই শুরু করলেন তিনি।

পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে হাফিজ বলেন, ‘আমি এই ব্যাপারে বেশি কিছু বলতে পারব না। তবে এটুকু জানি, আমাদের সমাজে যার টাকা বেশি থাকে তাকেই সবাই বেশি ভালোবাসে। সেই বাড়ির পছন্দের ছেলে হয়।

তার গালেই সবাই বেশি চুমু খায়। ভারতের ক্ষেত্রেও সেটাই হয়েছে। ভারত ক্রিকেট থেকে সবচেয়ে বেশি আয় করে। বিশ্বের যেখানেই ওরা দ্বিপাক্ষিক সিরিজ খেলুক না কেন, স্পনসর পেতে কোনো সমস্যা হয় না। এটা অস্বীকার করার কোনো উপায় নেই। আইসিসিও সেটা জানে। তাই তারা ভারতকে কিছু বলতে পারে না। ‘

ভারত-হংকং ম্যাচের পরে হাফিজ কটুক্তি করেছিলেন রোহিতে নেতৃত্ব নিয়ে। তার মতে দীর্ঘদিন নেতৃত্ব চালিয়ে যেতে পারবেন না ভারত অধিনায়ক। বিশেষ করে কথা বলেছিলেন রোহিতের বডি ল্যাংগুয়েজ নিয়ে।

রোহিত প্রসঙ্গে হাফিজের ভাষ্য ছিল, ‘ভারত ৪০ রানে জিতে যাওয়ার পরও রোহিতের বডি ল্যাংগুয়েজ দেখে আমি অবাক হয়েছি। সে যখন টস করতে এসেছিল তখনই, তাকে দুর্বল লাগছিল।

দেখে মনে হচ্ছিল, সে ভয় পেয়েছে। ম্যাচের মধ্যে দারুণ ইনিংস খেলার পর রোহিতকে যেমন দেখি, আজ (গত বুধবার) তার ধারেকাছে ছিল না। আমার মনে হয় অধিনায়কত্ব পাওয়ার পরে রোহিত চাপে আছে। তাকে অনেক সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। ‘

[ad_2]

Leave a Reply