ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আফগান ভক্ত হার্দিক পান্ডিয়াকে চুম্বন, পাকিস্তানের পরাজয়ের উদযাপন

[ad_1]

এশিয়া কাপ ২০২২-এর তাদের প্রথম ম্যাচে, টিম ইন্ডিয়া টুর্নামেন্টে তাদের উদ্দেশ্য দেখাতে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে। পাকিস্তানের এই পরাজয় ভারতে উদযাপন করলেও একই সঙ্গে পাকিস্তানের এই পরাজয়ে আফগান সমর্থকরাও দারুণ খুশি। এই ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এক আফগান ভক্তের একটি ভিডিও।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায় কিছু লোক একটি ঘরে বসে টিভিতে ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখছে। তারপর যখন হার্দিক পান্ড্য একটি ছক্কা মেরে ভারতের জয়ে সীলমোহর দেন, তখন এই আফগান ভক্তদের একজন আনন্দে লাফিয়ে উঠেন এবং টিভি পর্দায় উপস্থিত হার্দিক পান্ডিয়াকে চুম্বন করেন। এই ভক্তের ক্রেজ দেখে বাকিদেরও হাসি থামছে না।

সোশ্যাল মিডিয়ায় ভক্তরা এই ভিডিওতে বেশ মজার প্রতিক্রিয়া দিচ্ছেন। এর সাথে যদি আমরা এই ম্যাচের কথা বলি, পাকিস্তান ভারতকে জয়ের জন্য ১৪৮ রানের টার্গেট দিয়েছিল, যা টিম ইন্ডিয়া শেষ ওভারে ২ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে অর্জন করেছিল। হার্দিক পান্ড্য ভারতের হয়ে একটি দুর্দান্ত খেলা খেলেন, প্রথমে তিনটি উইকেট নেন এবং তারপর ব্যাট হাতে ১৭ বলে অপরাজিত ৩৩ রান করে টিম ইন্ডিয়াকে জয় এনে দেন।

পান্ডিয়া তার অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান। পান্ডিয়ার আইপিএল তিনি যে ধরনের প্রত্যাবর্তন করেছেন তা দেখে এটা বললে ভুল হবে না যে তিনি শুধু ভারতেরই নয়, বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার হিসেবে আবির্ভূত হয়েছেন। এমন পরিস্থিতিতে ভারতীয় দল এবং ভক্তরা চাইছেন পান্ডিয়া আসন্ন ম্যাচেও তার পারফরম্যান্স অব্যাহত রাখুক।



[ad_2]

Leave a Reply