ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আফ্রিদির পরিবর্তে ১৪৫+ গতিতে বোলিং করা এই ভয়ংকর বোলারকে দলে ভেড়ালো পাকিস্তান, বিপদের মুখে রোহিত বাহিনী

[ad_1]

আসন্ন এশিয়া কাপ শুরুর আগেই শেষ শাহিন আফ্রিদির। চোটের কারণে ছিটকে গেছেন তিনি। পেস আক্রমণের নেতাকে হারিয়ে টুর্নামেন্ট শুরুর আগে বড় ধাক্কা খেয়েছে দলও।

আফ্রিদির বদলি হিসেবে এবার সুযোগ পেলেন মোহাম্মদ হাসনাইন। “পাকিস্তান ক্রিকেটের সম্পদ মহম্মদ হাসনাইন। বর্তমানে বিশ্বক্রিকেটের খুব কম সংখ্যক বোলারদের একজন যে নিয়মিত টানা ১৪৫+ গতিতে বোলিং করতে পারে।

সোমবার (২২ আগস্ট) এক বিবৃতিতে তথ্যটি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ২২ বছর বয়সী এই পেসার ইতোমধ্যেই পাকিস্তানের হয়ে ১৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

যেখানে তিনি শিকার করেছেন ১৭ উইকেট। হাসনাইন বর্তমানে ইংল্যান্ডের টি-টোয়েন্টি লিগ দ্য হানড্রেডে খেলছেন। এই টুর্নামেন্টে এখনও পর্যন্ত দুর্দান্ত ফর্মে আছেন তিনি। ইংল্যান্ড থেকে সরাসরি সংযুক্ত আরব আমিরাতে দলের সঙ্গে যোগ দেবেন এই পেসার।

এদিকে শুধু এশিয়া কাপই নয় ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও অংশ নিতে পারবেন না আফ্রিদি। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, অন্তত ৪-৬ সপ্তাহের বিশ্রামে থাকতে হবে এই পেসারকে।

তার স্ক্যান রিপোর্ট হাতে আসার পরই তাকে নিয়ে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছে পাকিস্তান দলের মেডিক্যাল টিম। ধারণা করা হচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশকে নিয়ে অক্টোবরে মাঠে গড়ানো ত্রিদেশীয় সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরতে পারেন আফ্রিদি।

সেই সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে নিয়ে দল সাজানোর পরিকল্পনা রয়েছে পাকিস্তান টিম ম্যানেজমেন্টের। পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াড- বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ,, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহনেয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন ও উসমান কাদির।

[ad_2]

Leave a Reply