ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আবার ও ছিটকে গেলেন মহম্মদ শামি, তার জায়গা নেবেন ১৫০ গতির ভয়ংকর বোলার

[ad_1]

ভারতীয় দল 28 সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে। এই বছরের জুনে, দক্ষিণ আফ্রিকা দল ভারত সফর করে, যেখানে ঋষভ পান্তের অধিনায়কত্বে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দুই-দুয়ে টাই হয়েছিল।

একই সময়ে, মিশন মেলবোর্নের প্রস্তুতির জন্য(T20 বিশ্বকাপ 2022), রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া আবারও দক্ষিণ আফ্রিকার সাথে T20 এবং ODI সিরিজে মুখোমুখি হবে। এদিকে, বড় খবর আসছে যে আফ্রিকান দলের বিপক্ষে মহম্মদ শামির খেলা অসম্ভব বলে মনে হচ্ছে।

IND বনাম SA T20 সিরিজ থেকে বাদ পড়তে পারেন মহম্মদ শামি

আসলে, 28 সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এই সিরিজের জন্য দলে জায়গা দেওয়া হয়েছে মহম্মদ শামিকে। তবে, তাদের খেলা অসম্ভব বলে মনে হচ্ছে। ইনসাইড স্পোর্টসের উদ্ধৃত তথ্য অনুসারে, ওমরান মালিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে স্ট্যান্ডবাই প্লেয়ার, কারণ বিসিসিআই-এর দৃষ্টিতে মহম্মদ শামির প্রাপ্যতা নিয়ে এখনও সন্দেহ রয়েছে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (ডব্লিউকে), দিনেশ কার্তিক (ডব্লিউকে), রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আরশদীপ সিং, মোহাম্মদ শামি / উমরান মালিক, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জাসপ্রিত বুমরাহ।



[ad_2]

Leave a Reply