ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইংল্যান্ড কিংবদন্তীদের হারিয়ে টুইটার ভারতের কিংবদন্তীদের প্রতি আতঙ্কিত

[ad_1]

দেরাদুনে চলমান রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২২-এর ১৪ তম খেলায় ভারত কিংবদন্তি এবং ইংল্যান্ড কিংবদন্তিরা শিং লক করেছে। বৃষ্টির কারণে খেলাটি ১৫ ওভারের ব্যাপার ছিল। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড।

যাইহোক, তাদের সিদ্ধান্তটি ব্যয়বহুল প্রমাণিত হতে শুরু করে ওপেনার হিসেবে, শচীন টেন্ডুলকার এবং নমন ওঝা ৫.৪ ওভারে ৬৫ রানের জুটি গড়েন।

১৭ বলে ২০ রান করার পর স্টিফেন প্যারির কাছে আউট হন। শচীন মাত্র 20 বলে 40 রান করার পর পরের দিকে আসেন যখন তিনি চিরস স্কোফিল্ডের হাতে ধরা পড়ে বোল্ড হন।

৬৭/২ এ, সুরেশ রায়না এবং ইউসুফ পাঠান তৃতীয় উইকেটে ৪০ রান যোগ করেন। পাঠান সবচেয়ে বেশি রান করেন রায়না ১২ রান করেন। পরেরটি পেরির বোলিংয়ে পড়ে তৃতীয় উইকেট। পেরির তৃতীয় শিকারে পরিণত হন ইউসুফ (২৭)।

অলরাউন্ডার স্টুয়ার্ট বিনি মাত্র ১১ বলে ১৮ রান করেন জ্যাড ডার্নব্যাকের হাতে রানআউট হওয়ার আগে। যুবরাজ সিং (১৫ বলে ৩১*) এবং ইরফান পাঠান (৯ বলে ১১) ইনিংস শেষে দলকে ১৭০/৫ এর শক্তিশালী মোটে নিয়ে যান।

লক্ষ্য তাড়া করতে ব্যর্থ হয় ইংল্যান্ড লিজেন্ডস
জবাবে রেড ব্রিগেড ৫.৫ ওভারে ৫০ রান নিয়ে দুর্দান্ত শুরু করলেও দুটি উইকেট হারিয়েছে। রাজেশ পাওয়ার দিমিত্রি মাসকারেনহাসকে (১২)

ক্লিন আউট করেন এবং প্রজ্ঞান ওঝা ইয়ান বেলকে (১২) স্টাম্পড আউট করতে প্রলুব্ধ করতে সক্ষম হন। স্টুয়ার্ট বিনির বলে ক্লিন বোল্ড হয়ে তৃতীয় উইকেট পড়েছিলেন রিকি ক্লার্ক (৯)।

প্রতিটি পাস করার সাথে সাথে, প্রয়োজনীয় রান রেট বাড়তে থাকে কারণ ইয়ান বেলের নেতৃত্বাধীন দল তা ধরে রাখতে ব্যর্থ হচ্ছিল। ফিল মাস্টার্ড এবং টিম অ্যামব্রোস তাদের সর্বোচ্চ চেষ্টা করেও বড় স্কোর গড়তে ব্যর্থ হন।

শেষ পর্যন্ত ৪০ রানে খেলা হেরে যায় দলটি। ভারতের পক্ষে রাজেশ পাওয়ার তিনটি এবং বিনি, ওঝা ও মনপ্রীত গনি একটি করে উইকেট নেন।



[ad_2]

Leave a Reply