ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইরফান পাঠান- নোমন ওঝার ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াকে উড়িয়ে ফাইনালে ভারত লিজেন্ডস

[ad_1]

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের প্রথম সেমিফাইনালে অস্ট্রেলিয়া লিজেন্ডসকে ৫ উইকেটে হারিয়েছে ইন্ডিয়া লিজেন্ডস।

টস হেরে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া লিজেন্ডস পুরো ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান করে, যার বিনিময়ে ইন্ডিয়া লিজেন্ডস শেষ ওভারে লক্ষ্য তাড়া করতে সক্ষম হয়।

এই জয়ের পুরো কৃতিত্ব ভারতের কিংবদন্তি উদ্বোধনী ব্যাটসম্যান নমন ওঝাকে যায়, যিনি বিস্ফোরক ব্যাটিং করার সময় ৬২ বলে ৯০ রানে অপরাজিত ছিলেন।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের প্রথম সেমিফাইনাল ম্যাচে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া লিজেন্ডস ইন্ডিয়া লিজেন্ডসকে জয়ের জন্য ১৭২ রানের টার্গেট দেয়। অস্ট্রেলিয়া কিংবদন্তিদের জন্য একটি ভাল শুরু।

দুই ওপেনারের মধ্যে প্রথম উইকেটে ৬০ রানের জুটি গড়ে ওঠে। ওপেনার শেন ওয়াটসনকে আউট করার পর অ্যালেক্স ডুলানের সাথে বেন ডাঙ্ক ইনিংসটি পরিচালনা করেন। এ সময় ৩১ বলে ৫ চারের সাহায্যে ৩৫ রান করে ইউসুফ পাঠানের শিকার হন দুলান।

ইনিংসটি পরিচালনা করার সময়, ডাঙ্ক ২৬ বলে ৫ চার এবং ২ ছক্কার সাহায্যে ৪৬ রানের একটি ইনিংস খেলেন এবং অভিমন্যু মিঠুনের বলে সুরেশ রায়নার হাতে ক্যাচ দিয়েছিলেন।

বেন ডাঙ্কের পরে, ক্যামেরন হোয়াইট ইনিংসকে এগিয়ে নিয়ে যান এবং ১৮ বলে ৩০ রান করেন, যার ব্যাটেও ১ চার এবং ২ ছক্কা ছিল।

অস্ট্রেলিয়ার ইনিংসে অভিমন্যু মিঠুন এবং ইউসুফ ২-২ এবং রাহুল শর্মা ইন্ডিয়া কিংবদন্তিদের হয়ে ১ উইকেট পান।

নমন ওঝা এবং শচীন টেন্ডুলকার অস্ট্রেলিয়া কিংবদন্তিদের ১৭২ রানের লক্ষ্য পূরণ করতে ইন্ডিয়া কিংবদন্তিদের ইনিংস শুরু করেছিলেন। এ সময় দুই ব্যাটসম্যানের মধ্যে প্রথম উইকেটে মাত্র ৩৮ রানের ভাগাভাগি হয়।

শচীন (১০) আউট হওয়ার পর সুরেশ রায়না ইনিংস সামলানোর চেষ্টা করলেও সফল হননি এবং মাত্র ১১ রানে জেসন ক্রেজার শিকার হন।

স্টুয়ার্ট বিনি এবং ইউসুফ পাঠানের ব্যাটও নীরব ছিল কিন্তু ইরফান পাঠান নমন ওঝাকে ভালো খেলেন এবং দুজনেই মিলে ইন্ডিয়া লিজেন্ডসকে ফাইনালে নিয়ে যান।

অস্ট্রেলিয়া কিংবদন্তিদের হয়ে শেন ওয়াটসন ২টি উইকেট পান এবং নাথান রিচার্ডসন এবং ব্রাইস ম্যাকগেইন এবং জেসন ক্রেজা ১-১ উইকেট পান।

একই সময়ে, দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কা লিজেন্ডস এবং ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডদের মধ্যে অনুষ্ঠিত হবে। যে দলই ম্যাচ জিতুক না কেন, ফাইনালে তাদের মুখোমুখি হবে ইন্ডিয়া লিজেন্ডস।

ইরফান পাঠান- নোমন ওঝার ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াকে উড়িয়ে ফাইনালে ভারত লিজেন্ডস

ইরফান পাঠান- নোমন ওঝার ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াকে উড়িয়ে ফাইনালে ভারত লিজেন্ডস

[ad_2]

Leave a Reply