ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

উইন্ডিজ সফরে বুমরাহ-শামির অভাব পূরণ করবেন এই ইয়র্কার রাজা ও ধ্বংসযজ্ঞ বোলার, আতঙ্কে নিকোলাস পুরান

উইন্ডিজ সফরে বুমরাহ-শামির অভাব পূরণ করবেন এই ইয়র্কার রাজা ও ধ্বংসযজ্ঞ বোলার, আতঙ্কে নিকোলাস পুরান

[ad_1]

রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ এবং বিরাট কোহলির মতো অভিজ্ঞ ও অভিজ্ঞ খেলোয়াড়দের অনুপস্থিতিতে শিখর ধাওয়ানের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে চলেছে টিম ইন্ডিয়া, যেখানে একদিকে ধাওয়ানের অধিনায়ক হিসেবে এই সিরিজ।

ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এবং মহম্মদ শামির অনুপস্থিতিতে, টিম ইন্ডিয়া এমন একজন বোলার পেয়েছে যে তাদের থেকেও মারাত্মক বোলিং করার জন্য বিখ্যাত।

দল পেয়েছে মারাত্মক বোলার
টিম ইন্ডিয়াকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে 3 ম্যাচের ওডিআই সিরিজ খেলতে হবে, যার জন্য দলের তারকা এবং ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এবং মহম্মদ শামি ডোমকে বিশ্রাম দেওয়া হয়েছে।

এই দুই বোলারের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার হয়ে ওডিআই অভিষেকের ভালো সুযোগ রয়েছে আরশদীপ সিংয়ের। আমাদের জানিয়ে দেওয়া যাক যে আরশদীপ সিং তার দুর্দান্ত বোলিংয়ের ভিত্তিতে টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছিলেন।

ইয়র্কার ছোড়ায় পারদর্শী
টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের বাইরে, তাই বুমরাহের জায়গা নিতে দেখা যেতে পারে আরশদীপ সিংকে। আমরা আপনাকে বলি যে আরশদীপ বুমরাহের চেয়ে মারাত্মক ইয়র্কার ছুড়েছেন।

আইপিএল 2022-এ, তিনি তার ইয়র্কার বোলিংয়ের ভিত্তিতে পাঞ্জাব কিংসের হয়ে অনেক ম্যাচ জিতেছিলেন। সেই সময়ে তিনি 7.70 ইকোনমি রেটে 10 উইকেটও নিয়েছিলেন। আরশদীপ সিং এর লাইন এবং লেন্থ খুবই নির্ভুল এবং তিনি ধারাবাহিকভাবে ইয়র্কার বোলিং করার ক্ষমতা রাখেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে ধ্বংসযজ্ঞ
ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করার সময় আরশদীপ তার প্রথম ম্যাচেই ধ্বংসযজ্ঞ চালিয়েছিল। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অর্শদীপকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করে সুযোগ দেওয়া হয় এবং তিনিও এই সুযোগের সদ্ব্যবহার করেন।

তার অভিষেক ম্যাচে, তিনি 3.3 ওভারে 18 রান দিয়ে 2 উইকেট নিয়েছিলেন, যার মধ্যে একটি মেডেন ওভার ছিল। জসপ্রিত বুমরাহ এবং মহম্মদ শামির অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার আশা অর্শদীপ সিং-এর উপর নির্ভর করছে।

[ad_2]

Leave a Reply