ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এইমাত্র পাওয়াঃ এশিয়া কাপের পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন জাদেজা

[ad_1]

ইনজুরির কারণে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। কিছুদিন আগেই ২০২২ সালের এশিয়া কাপ থেকে বাদ পড়েন জাদেজা।

পাকিস্তানের বিপক্ষে জয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। কিন্তু ম্যাচের পর খবর আসে তিনি চোট পেয়েছেন এবং এশিয়া কাপের বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না। হাঁটুতে চোট পেয়েছেন জাদেজা। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই তিনি মাঠে ফিরতে পারবেন।

রবীন্দ্র জাদেজা ফর্মে ছিলেন এবং তার চোট টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ধাক্কা। চোটের কারণে প্রথমে এশিয়া কাপের বাইরে হয়ে যান এবং এখন তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপেরও বাইরে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, হাঁটুর অস্ত্রোপচারের পরই মাঠে ফিরতে পারবেন জাদেজা। এই বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিচ্ছে ভারতীয় দল। এমন পরিস্থিতিতে জাদেজার মতো খেলোয়াড়ের চোট দলের জন্য বড় ক্ষতি।

গ্রুপ ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। এই ম্যাচটি শেষ ওভার পর্যন্ত চলে। এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার সঙ্গে হাফ সেঞ্চুরি জুটি খেলে ভারতের জয়ের মুখে পৌঁছে দেন জাদেজা। জাদেজা ২৯ বলে ৩৫ রান করেন। এ সময় তিনি মারেন ২টি চার ও ২টি ছক্কা। পান্ডিয়া ১৭ বলে অপরাজিত ৩৩ রান করেন। মারেন 4টি চার ও একটি ছক্কা।

[ad_2]

Leave a Reply