ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এই কষ্টের কোন শেষ হয় না নিরবতায় ভাঙলেন জসপ্রিত বুমরা, টুইটারে লিখেছেন হৃদয়স্পর্শী কথাগুলো

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হওয়ার আগেই ভারতীয় ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ চোটের কারণে দলের বাইরে রয়েছেন।

যদিও গত কয়েকদিন ধরে আশা করা হচ্ছিল যে বুমরাহ কয়েক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে দলে ফিরবেন, কিন্তু বিসিসিআই স্পষ্টভাবে বুমরাহকে দল থেকে বাদ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরে থাকার পর, মঙ্গলবার টুইটারের সাহায্য নিয়ে জসপ্রিত বুমরাহ তার চোটের বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন।

চোটের কারণে বিশ্ব স্কোয়াডের বাইরে রয়েছেন জসপ্রিত বুমরাহ। এমনটাই জানিয়েছে বিসিসিআই। যার পরে মঙ্গলবার, জসপ্রিত বুমরাহ তার চোটের বিষয়ে তার নীরবতা ভেঙে একটি পোস্ট পোস্ট করেছেন যেখানে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ার জন্য দুঃখ প্রকাশ

করেছেন, পাশাপাশি তার ভক্তদের শুভেচ্ছা ও যত্নের জন্য ধন্যবাদ জানিয়েছেন। বারবার পিঠের সমস্যা জসপ্রিত বুমরাহকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দিতে বাধ্য করেছে।

পিঠের সমস্যার কারণে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড স্কোয়াড থেকে পুরোপুরি ছিটকে গেছেন ভারতীয় ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ। তার সময়ের খবর ভক্তদের মুখে হতাশা নিয়ে এসেছে। তবে চোট নিয়ে নীরবতা ভেঙে টুইটারে এক পোস্টের মাধ্যমে জাসপ্রিত বুমরাহ জানিয়েছেন

“আমি দুঃখিত যে আমি এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ হব না, তবে আমি আমার প্রিয়জনদের কাছ থেকে যে শুভেচ্ছা, যত্ন এবং সমর্থন পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ। যেহেতু আমি সুস্থ হয়ে উঠছি, এই সময়ে আমি অস্ট্রেলিয়ায় বিশ্বকাপে ভারতকে সমর্থন করব।

সোমবার, বিসিসিআই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে জসপ্রিত বুমরাহকে বাদ দেওয়ার কথা প্রকাশ করেছে। এ নিয়ে বিসিসিআই সচিব জয় শাহ এক বিবৃতিতে বলেছেন-

“বিসিসিআই মেডিকেল টিম টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ দিয়েছে। বিশদ মূল্যায়ন এবং বিশেষজ্ঞদের সাথে পরামর্শের পরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।”

যাইহোক, জসপ্রিত বুমরাহ তার পিঠের সমস্যার কারণে সম্প্রতি খেলা এশিয়া কাপ ২০২২ এর পুরো সংস্করণ থেকে বাদ পড়েছিলেন। এরপর অস্ট্রেলিয়া সিরিজের মাধ্যমে তিনি প্রত্যাবর্তন করলেও প্রথম ম্যাচে তিনি পুরোপুরি ফিট ছিলেন না, যার কারণে তাকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়নি।

তবে বাকি দুই ম্যাচেও তিনি বিশেষ কিছু করতে পারেননি এবং মাত্র একটি উইকেট নিতে সক্ষম হন। বুমরাহ এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৬০ টি-টোয়েন্টি ম্যাচের ৫৯ ইনিংসে ৭০ উইকেট নিয়েছেন, ৬.৬২ ইকোনমি রেটে বোলিং করেছেন।

[ad_2]

Leave a Reply