ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এই ক্রিকেটারের জন্য বিশ্বকাপ হারবে ভারত, দল থেকে বাদ দেওয়ার জোড় দাবি ভক্তদের!

[ad_1]

ভারতীয় দলের প্রধান স্পিনার যুজবেন্দ্র চাহাল এশিয়া কাপ ২০২২ সাল থেকে খারাপ বোলিং করছেন। প্রতিটি ম্যাচেই তারা ব্যয়বহুল প্রমাণিত হচ্ছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচেও অনেক দামি প্রমাণিত হন তিনি। যুজবেন্দ্র চাহাল তার ৩.২ ওভারে ৪২ রান দিয়েছেন এবং মাত্র একটি উইকেট নিতে পারেন। এই উইকেটটি তখন পান যখন অস্ট্রেলিয়া ম্যাচ নিজের নামে করে।

এশিয়া কাপের পর যুজবেন্দ্র চাহালের এই খারাপ পারফরম্যান্সে ভক্তরা খুশি নন। তারা বিশ্বাস করেন যে চাহাল নিজের ফর্ম হারিয়েছেন এবং

তিনি টি-টোয়েন্টি বোলার নয় এবং তাকে দল থেকে বাদ দেওয়া উচিত এবং অন্য কাউকে সুযোগ দেওয়া উচিত। টুইটারে ভক্তদের তীব্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কে কি বললেন চলুন জেনে নেওয়া যাক।

যুজবেন্দ্র চাহালের দুর্বল বোলিং নিয়ে টুইটার প্রতিক্রিয়া

আপনাদের জানিয়ে রাখি, মোহালিতে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলকে ৪ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া।

প্রথমে ব্যাট করে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রানের বিশাল সংগ্রহ করে। হার্দিক পান্ডিয়া ৩০ বলে ৭ চার ও ৫ ছক্কায় ৭১ রানের অপরাজিত ইনিংস খেলেন।

সবার মনে হয়েছিল এত রান করার পর ভারতীয় দলের জয় নিশ্চিত। যাইহোক, এটি ঘটেনি এবং অস্ট্রেলিয়া ১৯.২ ওভারে এই বিশাল লক্ষ্য অর্জন করে। ভারতের জন্য ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল এবং উমেশ যাদবের মতো বোলাররা আবারও অনেক ফ্লপ প্রমাণিত হয়েছেন।



[ad_2]

Leave a Reply