ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এই ভারতীয় ব্যাটারের ফর্ম দেখে হাঁটু কাঁপছে পাকিস্তানের, মন্তব্য পাক কিংবদন্তি ওয়াসিম আকরামের

[ad_1]

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এশিয়া কাপে অভিযান শুরু করছে রোহিত শর্মার ভারতীয় দল। পরপর ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতের এশিয়া কাপের প্রস্তুতি ভালোমতোই সেরে নিয়েছে “মেন ইন ব্লুজ”।

তবে পাকিস্তানের বিরুদ্ধে লড়াই একেবারেই সহজ হবে না। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে এই পাকিস্তানের কাছেই ১০ উইকেটে হাঁটতে হয়েছিল ভারতীয় দলকে। সেটি ছিল যে কোনো রকমের বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের প্রথম হার। এবার বদলা নিতে মরিয়া হয়ে থাকবেন লোকেশ রাহুল, ভুবনেশ্বর কুমাররা।

প্রথম ম্যাচে পাকিস্তানের মোকাবিলা করার আগে আত্মবিশ্বাসী ভারতীয় ক্রিকেটাররা। দিয়েই তাদের এশিয়া কাপের অভিযান শুরু করতে চাইছেন রোহিতরা। বরং চাপ থাকবে পাকিস্তানের ওপরেই। কিছুদিন আগেই এমনটা স্বীকার করে নিয়েছিলেন পাক অধিনায়ক বাবর আজম। ভারতীয় দলের কোন ক্রিকেটারকে নিয়ে তারা সবচেয়ে বেশি চাপে থাকবেন সেই বিষয়ে মুখ খুললেন প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি বাঁহাতি পেসার ওয়াসিম আক্রম।

সূর্যকুমার যাদবকে নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন পাক কিংবদন্তি। গত কয়েকটি সিরিজে ভারতের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত ছন্দে রয়েছেন এই ব্যাটার। ইংল্যান্ড এবং ক্যারিবিয়ান বোলারদের ওপর যে অনায়াসে দক্ষতায় তিনি দেখিয়েছেন তা রীতিমতো প্রশংসনীয় বলে মনে করছেন। পাকিস্তানের পাশাপাশি গোটা টুর্নামেন্টের প্রত্যেকটি দলের জন্য অত্যন্ত বিপদজনক হতে চলেছেন সূর্যকুমার, এমনটাই মন্তব্য করেছেন ওয়াসিম।

য়াসিম আক্রম একটি সাক্ষাৎকারে বলেছেন, “অবশ্যই রোহিত, রাহুল, কোহলিরা ভারতীয় দলে থাকবে, কিন্তু এইমুহূর্তে ছোট ফরম্যাটে এদের সবার চেয়ে এগিয়ে থাকবেন সূর্যকুমার। কখন কলকাতা নাইট রাইডার্স এর কোচিং করিয়েছিলাম তখন ওকে খুব কাছ থেকে দেখেছি। মৃদুল স্ট্যাম্পের উপর থেকে শুয়ে পড়ে ও ফাইন লেগে ওপর দিয়ে যে শটগুলো খেলে ওগুলো এই ফরম্যাটে খুব কার্যকরী এবং বোলারদের পক্ষে খুব চিন্তার। সকল ব্যাটসম্যানদের মধ্যে এই ক্ষমতা থাকে না।”

[ad_2]

Leave a Reply