ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপের আগে শুরু মাইন্ড গেম, টিম ইন্ডিয়াকে ওপেন চ্যালেঞ্জ দিলেন পাকিস্তানের সহ-অধিনায়ক

[ad_1]

২৭ অগাস্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপ নিয়ে ক্রিকেট সমর্থকদের মধ্যে একটা আলাদা উৎসাহ রয়েছে। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলই ২৮ আগস্ট একে অপরের বিপক্ষে ম্যাচ দিয়ে তাদের অভিযান শুরু করবে।

তবে এই ম্যাচের আগেই মাইন্ড গেম খেলতে শুরু করেছে পাকিস্তানি দল। এবার এশিয়া কাপ হবে সংযুক্ত আরব আমিরাতের মাঠে এবং সংযুক্ত আরব আমিরাতকে পাকিস্তান ক্রিকেট দলের সেকেন্ড হোম বলা হচ্ছে।

গত বছর T20 বিশ্বকাপ খেলা হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে, যেখানে পাকিস্তান ২৯ বছরের মধ্যে প্রথমবারের মতো বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল। সেই ম্যাচটিও দুবাইয়ের মাটিতে খেলা হয়েছিল এবং এবারও এশিয়া কাপের লড়াই হবে সংযুক্ত আরব আমিরাতে দুই দলের মধ্যে।

কি বললেন শাদাব?
ভারত-পাকিস্তান ম্যাচের আগে পাকিস্তান দলের সহ-অধিনায়ক শাদাব খানের একটি বক্তব্য নিরন্তর আলোচনায় রয়েছে। শাদাব টিম ইন্ডিয়াকে খোলা চ্যালেঞ্জ দিয়ে বলেছিলেন যে এবারও তার দল ভারতকে হারাতে সফল হবে।

একটি ইউটিউব চ্যানেলের সাথে আলাপকালে শাদাব বলেন- ম্যাচটি বড় হতে চলেছে এবং এতে আমি এবং বাকি পাকিস্তানি দল জেতার লক্ষ্য নিয়েই মাঠে নামব। সব খেলোয়াড় শুধু জয়ের কথা ভাববে।

এশিয়া কাপে দুই দল

ভারত : রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই , ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান।

পাকিস্তান : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। , নাসিম শাহ, সালমান আলি আগা, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি এবং জাহিদ মাহমুদ।

[ad_2]

Leave a Reply