ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কপাল পুড়লো দীনেশ কার্তিকের, চিরপ্রতিদ্বন্দী ভারত-পাকিস্তান ম্যাচের শক্তিশালী একাদশ ঘোষণা

কপাল পুড়লো দীনেশ কার্তিকের, চিরপ্রতিদ্বন্দী ভারত-পাকিস্তান ম্যাচের শক্তিশালী একাদশ ঘোষণা

[ad_1]

পরিস্থিতিতে এশিয়া কাপের জন্য সব দল ঘোষণা করা হয়েছে। শ্রীলঙ্কার আয়োজক এশিয়া কাপ ২০২২, ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে খেলা হবে। এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ১১ সেপ্টেম্বর।

এশিয়া কাপ শুরুর আগেই পাকিস্তান দল নির্বাচন নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন সাবেক এই লেগ স্পিনার। দল নির্বাচন নিয়ে নির্বাচকদের প্রশ্ন তুলেছেন তিনি। এর পাশাপাশি ইয়ারি দোস্তিতে দল নির্বাচনের অভিযোগও তুলেছেন তিনি। ২৮ আগস্ট পাকিস্তানকে তার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের সঙ্গে প্রথম ম্যাচ খেলতে হবে।

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়া তার বক্তব্যের জন্য সবসময়ই শিরোনামে থাকেন। সম্প্রতি আরও একটি চমকপ্রদ বক্তব্য দিয়েছেন ড্যানিশ কানেরিয়া। পাকিস্তান ক্রিকেট দলকে কটাক্ষ করে দানিশ কানেরিয়া বলেছেন, বন্ধুত্বের কথা মাথায় রেখেই দলের খেলোয়াড়দের বেছে নেওয়া হয়েছে।

প্রাক্তন লেগ স্পিনার, ক্রিকেট আসক্তের সাথে কথা বলতে গিয়ে বলেছেন, ‘পাকিস্তান ক্রিকেট দল নির্বাচনে বন্ধুত্বকে প্রাধান্য দেওয়া হচ্ছে। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করা খেলোয়াড়কে আন্তর্জাতিক পর্যায়ে খেলার জন্য বিবেচনা করা হচ্ছে না।

তিনি আরও বলেন, ভারত দুই-তিনটি দল করেছে। যে দলই ভালো পারফর্ম করছে। এটি আন্তর্জাতিক পর্যায়ে খেলা হচ্ছে। কারণ ভারত তার ব্যাকআপ নিয়ে কাজ করছে। আমি অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের বক্তব্য পড়েছি যে আমরা ভবিষ্যতের জন্য পরিকল্পনা করছি।

এশিয়া কাপের জন্য পাকিস্তানের স্কোয়াড হল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হারিস রউফ, খুশদিল শাহ, হায়দার আলী, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, আসিফ আলী, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। , নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন, শাহনওয়াজ দাহানি এবং উসমান কাদির।

এশিয়া কাপের জন্য ভারতীয় স্কোয়াড হল:- রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (ডব্লিউকে), দিনেশ কার্তিক (ডব্লিউকে), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা , রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার আরশদীপ সিং, আভেশ খান।।

পাকিস্তানের সম্ভব্য একাদশঃ বাবর আজম (অধিনায়ক),মহম্মদ রিজওয়ান,ফখর জামান,খুশদিল শাহ,আসিফ আলি,শাদাব খান,মহম্মদ নওয়াজ, হারিস রউফ, ইফতেখার আহমেদ, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ,

ভারতের সম্বব্য একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), হার্দিক পাণ্ড্য, রবীন্দ্র জাডেজা, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিংহ

দলে জায়গা হইয়নি দীনেশ কার্তিকের

[ad_2]

Leave a Reply