ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলিকে বিশেষ উপহার দিয়ে দিনটিকে স্মরণ করে রাখল হংকং টিম

[ad_1]

হংকংকে ৪০ রানে হারিয়ে এশিয়া কাপ জয়ের ধারা অব্যাহত রাখল ভারত। হংকংয়ের জয়ের জন্য ১৯৩ রানের টার্গেট থাকলেও ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১৫২ রান করতে পারে দলটি।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবের জোরালো ব্যাটিংয়ের পর ভারতীয় বোলাররাও তাদের জাদু দেখালেন। টানা দ্বিতীয় জয়ের জন্য সুপারফোরে নিজেদের জায়গা পাকাপোক্ত করা দ্বিতীয় দল হল ভারত।

হংকং টিম বিরাট কোহলিকে জার্সি উপহার দিয়ে এক বিশেষ বার্তা দিয়েছেন। “গোটা একটা জেনারেশন কে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ বিরাট। আমরা তোমার পাশে আছি। সামনে অবিশ্বাস্য কিছু দেখার বাকি আছে। ভালোবাসা রইল” — হংকং টিম

১৯৩ রানের লক্ষ্য চেজ করতে নেমে দ্বিতীয় ওভারে আরশদীপ সিংকে উইকেট দেন ইয়াসিম মুর্তজা। এরপর হংকং অধিনায়ক নিজাকত খান ১০ রানে রবীন্দ্র জাদেজার বলে রানআউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন । বাবর হায়াত কিছু ভালো শট খেলে দলের আশা বাঁচিয়ে রাখেন, কিন্তু ৩৫ বলে ৪১ রান করার পর তিনিও রবীন্দ্র জাদেজার বলে আভেশ খানের হাতে ক্যাচ দেন।

ব্যাট হাতে হাফ সেঞ্চুরি করার পর বল হাতেও অবদান রাখেন বিরাট কোহলি। দীর্ঘ ৬ বছর পর বোলিং করে বিরাট কোহলি ১৭ তম ওভারে ছয় রান দেন। ভারতের হয়ে আরশদীপ সিং, আভেশ খান, রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট নেন। ভুবনেশ্বর কুমার কিঞ্চিত শাহকে ৩০ রানের মাথায় আউট করে হংকংয়ের আশা পুরোপুরি ধ্বংস করার কাজটি করেন।

এর আগে ভারতের হয়ে ওপেন করেন রোহিত শর্মা ও কেএল রাহুল। দুই খেলোয়াড় ৪.৪ ওভারে ৩৮ রান করেন। এরপর ২১ রান করে আয়ুশ শর্মার বলে ক্যাচ দেন রোহিত শর্মা।

এখান থেকে ইনিংসকে এগিয়ে নেন রাহুল ও বিরাট কোহলি। রাহুল ৩৯ বলে ৩৬ রান করে আউট হন, তার পরে সূর্যকুমার যাদব দুর্দান্ত ব্যাটিং করেন, মাত্র 26 বলে 6 চার ও ৬ ছক্কার সাহায্যে ৬৮ রান করেন। একই সময়ে, কোহলিও হাফ সেঞ্চুরি করেন, এর সাহায্যে ভারত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯২ রান করে।

[ad_2]

Leave a Reply