ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলি ইতিমধ্যেই কিংবদন্তি, শোয়েব আখতার একটি টুইট করে মন জয় করেছেন পুরো ভারতীয়দের

[ad_1]

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির আজ কোনও পরিচয়ের প্রয়োজন নেই। আজ এই খেলোয়াড়ের কথা সবাই জানে। আজ বিশ্বের সেরা ক্রিকেটারদের তালিকায় কোহলির নাম রয়েছে। তবে বর্তমানে খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন তিনি।

একটা সময় ছিল যখন বিরাট কোহলিকে রান মেশিন বলা হত কিন্তু আজ তিনি ১-১ রানে আচ্ছন্ন। তার ফর্ম নিয়ে চিন্তিত সব ক্রিকেট ভক্ত ও অভিজ্ঞরা। এদিকে টুইটারে কোহলিকে নিয়ে একটি কথা বলেছেন পাকিস্তানের সাবেক খেলোয়াড় শোয়েব আখতার।

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন করেছিলেন এক ভারতীয় ভক্ত। প্রকৃতপক্ষে, শোয়েব আখতার 24 জুলাই তার বায়োপিক “রাওয়ালপিন্ডি এক্সপ্রেস – রানিং অ্যাগেনস্ট দ্য ওডস” মুক্তির ঘোষণা করার পরে টুইটারে তার ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন।

প্রায় আধা ঘণ্টা ধরে ভক্তদের প্রশ্নের উত্তর দেন তিনি। এদিকে এক ভারতীয় ভক্ত তাকে কোহলি সম্পর্কে এক কথায় বলতে বলেছেন। এর জবাবে আখতার লিখেছেন,“তিনি ইতিমধ্যেই কিংবদন্তি।” শোয়েব আখতার অনেক অনুষ্ঠানে কোহলির খারাপ ফর্মকে রক্ষা করেছেন।

বিরাট কোহলিকে দল থেকে বাদ দেওয়ার দাবি উঠলে শোয়েব আখতার কোহলির সমালোচকদের কটাক্ষ করেছিলেন। আখতার সেই সময় বলেছিলেন, “কোহলি খেলার অন্যতম সেরা খেলোয়াড়, এবং তিনি গত দশ বছরের সেরা। আখতার বলেছিলেন যে প্রত্যেকেই তাদের ক্যারিয়ারে একটি খারাপ পর্বের মধ্য দিয়ে যায়, এবং কোহলির ক্ষেত্রেও একই, তবে তিনি শীঘ্রই তার ফর্মে ফিরে আসবেন।

২০১৯ সাল থেকে বিরাট কোহলির ব্যাট থেকে কোনও সেঞ্চুরি আসেনি। খেলার ফর্ম্যাট যাই হোক না কেন, বিরাটকে তার সামর্থ্য অনুযায়ী পারফর্ম করতে দেখা যায়নি। বিশেষ করে তার প্রিয় ফরম্যাট টেস্টে তার সবচেয়ে খারাপ রান হয়েছে।



[ad_2]

Leave a Reply