ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্রিকেট ছেড়ে টেনিস মাঠে হাজির মহেন্দ্র সিং ধোনি, একসঙ্গে দেখা গেল কপিল দেবকে

[ad_1]

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে তাকে ইউএস ওপেনের ম্যাচ দেখতে দেখা যায়।
সেই সঙ্গে ভিডিওতে দেখা যাচ্ছে আরেক অভিজ্ঞ কপিল দেবকেও।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আজকাল মাঠের বাইরে হাঁটছেন। তার অধিনায়কত্বে তিনি টিম ইন্ডিয়াকে একটি গুরুত্বপূর্ণ অবস্থানে নিয়ে যান।

সম্প্রতি ধোনিকে ক্রিকেট ছেড়ে টেনিস উপভোগ করতে দেখা গেছে। ধোনিকে আর্থার অ্যাশে স্টেডিয়ামে ইউএস ওপেন 2022-এর একটি ম্যাচ দেখতে দেখা গেছে। ম্যাচটি হয়েছিল স্প্যানিশ খেলোয়াড় কার্লোস আলকারাজ এবং ইতালির জ্যানিক সিনারের মধ্যে।

ক্রিকেট ছেড়ে টেনিস মাঠে হাজির মহেন্দ্র সিং ধোনি, একসঙ্গে দেখা গেল কপিল দেবকে

শনিবার ইউএস ওপেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পক্ষ থেকে চেন্নাই সুপার কিংসের অধিনায়কের একটি ছবি টুইট করেছেন এবং লিখেছেন, “আপনি যদি লুকটি মিস করেন, বুধবার আলকারাজ এবং সিনারের মধ্যকার মাঠে ভারতীয় ব্যাটিং কিংবদন্তি এমএস ধোনি একটি রেকর্ড উপভোগ করছেন।

-কে.কে-তে কোয়ার্টার ফাইনাল ম্যাচ সেট করে একটি নীল টি-শার্ট পরে ধোনি একটি হাসি দিয়েছেন এবং একজন প্রতিযোগীর জন্য তালি দিতে দেখা গেছে। একজন ভক্ত বলেছেন, “ভারতের একজন গ্রেটকে ইউএস ওপেনে স্বীকৃতি দেওয়া দেখে খুব ভালো লাগছে।

কোয়ার্টার ফাইনালে পাঁচ ঘণ্টা ১৫ মিনিটের খেলায় সিনারকে ৬-৩, ৬-৭ (৭), ৬-৭ (০), ৭-৫, ৬-৩ গেমে পরাজিত করেন ১৯ বছর বয়সী আলকারাজ।

সেমিফাইনাল আলকারাজ এবং সিনারের মধ্যকার ক্লাসিক কোয়ার্টার ফাইনাল বুধবার শেষরাত 02.50 মিনিটে শেষ হয় এবং এটি ইউএস ওপেনের ইতিহাসের দ্বিতীয় দীর্ঘতম ম্যাচ হয়ে ওঠে।

ম্যাচের আগে, ইউএস ওপেনের ইতিহাসে সবচেয়ে বিলম্বিত ফিনিশটি ছিল 02.26 টা পর্যন্ত, যা তিনবার হয়েছিল। ইউএস ওপেনের ইতিহাসে দীর্ঘতম ম্যাচটি ছিল স্টিফেন এডবার্গ এবং মাইকেল চ্যাং-এর মধ্যে 1992 সালের সেমিফাইনালে, যা পাঁচ ঘণ্টা 26 মিনিট স্থায়ী হয়েছিল।

CSK সিইও কাসি বিশ্বনাথনের উদ্ধৃতি দিয়ে মিডিয়া রিপোর্টগুলি সম্প্রতি বলেছে যে ধোনি আইপিএল 2023-এ চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে থাকবেন। ধোনি, যিনি সিএসকেকে চারটি আইপিএল শিরোপা জিতেছেন, আগামী আইপিএল মরসুমে 42-এর কাছাকাছি হবেন। কিন্তু, ক্রিকেটার এখনও তার কাছে গুরুত্বপূর্ণ সদস্য।

[ad_2]

Leave a Reply