ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্রিকেট মাঠে রূপকথার জন্ম দিয়ে এবার বিশ্বের একমাত্র প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির নতুন মাইলফলক

[ad_1]

২২ গজের ভিতরে-বাইরে একের পর এক নজির গড়ছেন বিরাট কোহলি। মাঠে ক্রিকেট রূপকথার জন্ম দিয়ে এবার ভার্চুয়াল দুনিয়াতেই রেকর্ড গড়লেন সেঞ্চুরির রাজা । মাঠে ফর্মে ফেরার সঙ্গে সঙ্গে সোশ্যাল দুনিয়াতেও নয়া নজির কিং কোহলির। একমাত্র ক্রিকেটার হিসেবে টুইটারে ছুঁলেন ফলোয়ারের নতুন ল্যান্ডমার্ক।

সপ্তম স্বর্গে বিরাট। এশিয়া কাপে ফর্মে ফিরতেই একের পর এক রেকর্ড কিং কোহলির । বাইশ গজের সঙ্গে সঙ্গে তার বাইরেও একের পর এক নজির গড়ছেন সেঞ্চুরির রাজা। ক্রিকেট কিংবদন্তীদের টেক্কা দিয়ে আরও এক রেকর্ডের মালিক হলেন ৩৩ বছরের এই ক্রিকেটার।

১০২০ দিন পর বিরাটের এক শতরানের ইনিংস মন ভরিয়ে দিয়েছে ক্রিকেটপ্রেমীদের। বাইশ গজে কোহলির রানের ছন্দে প্রত্যাবর্তনের পর ভার্চুয়াল ওয়ার্ল্ডেও নয়া নজির গড়লেন ভারতের প্রাক্তন অধিনায়ক। রানের স্কোর যেমনই থাকুন না কেন সোশ্যাল মিডিয়া বরাবরই কোহলির জনপ্রিয়তা তুঙ্গে। এবার সোশ্যাল মিডিয়াতেও নয়া মাইলস্টোন তৈরি করলেন বিরাট কোহলি।

প্রথম ক্রিকেটার হিসেবে টুইটারে ৫০ মিলিয়ন ফলোয়ারের শুধু বিরাট নিজেই নন, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় তাঁর অর্ধাঙ্গিনীও। অভিনেত্রী হিসেবে অনুষ্কা শর্মারও অনুরাগী কম নয়। যদিও তাঁর টুইটার ফলোয়ার সংখ্যা বিরাটের অর্ধেক। বিরাট কোহলির টুইটার অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন। তিনি নিজে ফলো করেন মোটে ৬০ জন মানুষকে।

ক্রিকেট দুনিয়ায় দেশ, কাল ভেদে বরাবরই বিরাটের ভক্তের সংখ্যা ঈর্ষনীয়। পারফর্মমেন্সে সাময়িক ভাঁটা পড়লেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা কখনই কমেনি। নিজের টুইটার, ফেসবুক ও ইনস্টা অ্যাকাউন্টে বরাবরই অ্যাকটিভ থাকেন কোহলি। জিম ট্রেনিং হোক বা স্ত্রীয়ের সঙ্গে কফি ডেট, বিরুষ্কার অন্দরমহলের কয়েক ঝলকের মাঝেমধ্যেই দেখা মেলে সেখানে। এছাড়া পাওয়ার কাপলের খুনসুটি থেকে পেরেন্টিং সব আপডেটই দেখতে পান অনুরাগীরা। আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে বেশি সেঞ্চুরির মালিক হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও কিং কোহলি।

গত ৮ সেপ্টেম্বর আফগানিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের নিয়মরক্ষার ম্যাচে ঝলসে ওঠে বিরাটের ব্যাট। ক্রিকেটে বহু প্রতীক্ষিত ৭১তম শতরানটি করার সঙ্গে সঙ্গে একের পর এক কিংবদন্তী ক্রিকেটারের রের্কড ভেঙে ফেলেন কোহলি। ইনিংসের বিচারে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংকে (৬৬৮) সরিয়ে কিং কোহলি দ্বিতীয় স্থানে (৫২২) উঠে এসেছেন। রাজার মতোই রাজার জায়গায় ফিরে এসেছেন।
ল্যান্ডমার্কে পৌঁছলেন এই ভারতীয় ব্যাটার। মঙ্গলবার ৫০ মিলিয়ন ফলোয়ারের মার্ক

জিম ট্রেনিং হোক বা স্ত্রীয়ের সঙ্গে কফি ডেট, বিরুষ্কার অন্দরমহলের কয়েক ঝলকের মাঝেমধ্যেই দেখা মেলে সেখানে। এছাড়া পাওয়ার কাপলের খুনসুটি থেকে পেরেন্টিং সব আপডেটই দেখতে পান অনুরাগীরা। আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে বেশি সেঞ্চুরির মালিক হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও কিং কোহলি। প্রথম ক্রিকেটার হিসেবে পেরলেন ৫০ মিলিয়ন অনুরাগীর ল্যান্ডমার্ক।

ক্রিকেট মাঠে রূপকথার জন্ম দিয়ে এবার বিশ্বের একমাত্র প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির নতুন মাইলফলক

[ad_2]

Leave a Reply