ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘ঘনঘন শ্বশুরবাড়ি যেওনা খবরদার’, কাঁচা বাদামের পর ভাইরাল কবিতা কাকু

'ঘনঘন শ্বশুরবাড়ি যেওনা খবরদার', কাঁচা বাদামের পর ভাইরাল কবিতা কাকু

[ad_1]

'ঘনঘন শ্বশুরবাড়ি যেওনা খবরদার', কাঁচা বাদামের পর ভাইরাল কবিতা কাকু

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষকেই দেখা গিয়েছে রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হতে। বাংলার ক্ষেত্রে এই ধরনের উদাহরণ বহন করছে রানু মন্ডল, ভুবন বাদ্যকর এবং মিলন কুমার। এছাড়াও রয়েছেন কুশল বাদ্যকরের মতো মাছ বিক্রেতারাও। যদিও তারা এখনো পর্যন্ত সেলিব্রেটির তকমা পাননি।

তবে যখন এই সোশ্যাল মিডিয়ার দৌলতে একের পর এক লুকিয়ে থাকা সেলিব্রিটিদের খুঁজে পাওয়া যাচ্ছে সেই সময় সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন আরও এক বৃদ্ধ। এই বৃদ্ধ ঝড় তুলেছেন তার কবিতায়। সোশ্যাল মিডিয়ার যুগে এখন মুহুর্তের মধ্যেই বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়তে দেখা যায়, ঠিক সেই রকমই ওই বৃদ্ধের কবিতা পাঠ করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি দেখে টের পাওয়া যায় ওই বৃদ্ধ কোন সবজি বিক্রেতা। পাশাপাশি তার এই ভিডিও বাংলার কোন গ্রাম্য এলাকাতেই রেকর্ডিং করা হয়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই। যদিও এই ভিডিওটি এত ভাইরাল হলেও এখনো পর্যন্ত ওই বৃদ্ধের নাম, ঠিকানা ইত্যাদি কিছু জানা যায়নি। তবে এ কথা অনস্বীকার্য ওই বৃদ্ধের মধ্যে প্রতিভা আছে।

ওই বৃদ্ধ যে কবিতাটি পাঠ করেছেন তা শুরু হয়েছে ‘ঘনঘন শ্বশুরবাড়ি যেওনা খবরদার’। শুরু দেখে হয়তো অনেকেই ভাবতে পারেন পারিবারিক সম্পর্ক নিয়েই হয়তো তার এই কবিতা বানানো। তবে কবিতা যতই এগিয়ে চলেছে ততই রহস্য ভেদ করেছেন নায়ক-নায়িকা থেকে শুরু করে নেতা নেত্রীদের কাহিনী। স্বাভাবিকভাবেই তার এই কবিতার ভিডিও নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরের পর এই বৃদ্ধের কবিতা আলাদাভাবে ভাইরাল হওয়ায় ওই বৃদ্ধ সোশ্যাল মিডিয়ায় কবিতা কাকু হিসেবে পরিচিতি লাভ করেছেন।

[ad_2]

Leave a Reply