ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চরম দুঃসংবাদঃ টি-২০ বিশ্বকাপের আগেই হঠাৎ অবসর নিলেন ভারতীয় প্রাণঘাতী এই ফাস্ট বোলার!

[ad_1]

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এই সিরিজের পর টিম ইন্ডিয়া ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবে।

এই সবের মধ্যেই ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য একটি দুঃসংবাদ এসেছে। হঠাৎ করেই ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন এক ভারতীয় ফাস্ট বোলার। এই খেলোয়াড় তার বোলিংয়ের জন্য পরিচিত ছিলেন এবং আইপিএলেও এই খেলোয়াড় অনেক খ্যাতি অর্জন করেছিলেন।

ভারতীয় ঘরোয়া ক্রিকেটের সুপরিচিত নাম অনুরীত সিং সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। ৩৪ বছর বয়সী অনুরীত সিং সোমবার অবসরের ঘোষণা দিয়েছেন।

অনুরত সিং সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করে ভক্তদের এই তথ্য দিয়েছেন। অনুরীত সিং টিম ইন্ডিয়ার হয়ে অভিষেকের সুযোগ পাননি, তবে আইপিএল ম্যাচে তিনি আলাদা ছাপ রেখে গেছেন।

অনুরীত সিং আইপিএলে পাঞ্জাব কিংস, কেকেআর এবং রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন। ঘরোয়া ক্রিকেটে তিনি বরোদা, সিকিম এবং রেলওয়ের হয়ে খেলেছেন। একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, “ছোটবেলা থেকেই ক্রিকেটার হতে চেয়েছিলাম।

এটি একটি অবিশ্বাস্য ক্রিকেট যাত্রা হয়েছে। আমার বয়স যখন ১৬ বছর, আমি দিল্লির সুভানিয়া ক্রিকেট ক্লাবে যোগদান করি। ২০০৮ সালের ভারতীয় ঘরোয়া মরসুমে যখন আমি ভারতীয় রেলওয়ের হয়ে কর্ণাটকের বিরুদ্ধে রঞ্জি ট্রফিতে খেলার সুযোগ পেয়েছিলাম তখন এটি একটি স্বপ্ন পূরণের মতো ছিল।”

অনুরীত সিং তার ক্যারিয়ারে ৭২টি প্রথম শ্রেণি, ৫৬টি লিস্ট ‘A’ এবং ৭১টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি ২৪৯টি প্রথম শ্রেণীর উইকেট, ৮৫টি লিস্ট ‘A’ উইকেট এবং ৬৪টি টি-টোয়েন্টি উইকেট নিয়েছেন।

২০০৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত আইপিএলে খেলে ১৮ উইকেট নিয়েছিলেন অনুরীত সিং। তার পোস্টের শেষে, অনুরীত সিং বিসিসিআই, ওয়েস্টার্ন রেলওয়ে, নর্দার্ন রেলওয়ে, ইন্ডিয়ান রেলওয়ে, বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন, সিকিম ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাশাপাশি আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পাঞ্জাব এবং কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ জানিয়েছেন।

[ad_2]

Leave a Reply