ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চরম দুসংবাদঃ বলের আঘাতে মাঠেই প্রাণ হারালেন ভারতীয় ক্রিকেটার

[ad_1]

আবার ক্রিকেট মাঠে প্রাণ হারাল ক্রিকেটার। বুকে বলের আঘাতে প্রাণ হারিয়েছেন ভারতের এক বাঙালি ক্রিকেটার। ২০১৪ সালের নভেম্বরে শেফিল্ড শিল্ডের এক ম্যাচ খেলতে গিয়ে মাথায় এক বাউন্সারের আঘাতে লুটিয়ে পড়েন

অস্ট্রেলিয়া জাতীয় দলের তারকা ব্যাটার ফিলিপ হিউজ। মাঠেই জ্ঞান হারানোর পর হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রতিভাবান এই ক্রিকেটার। এবার তেমনই এক হৃদয়বিদারক ঘটনার সাক্ষী হলো ভারতের ক্রিকেট।

দিল্লিতে ক্রিকেট খেলতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার হাবিব মণ্ডল। ম্যাচে ব্যাটিংয়ের সময় প্রতিপক্ষ পেসারের একটা বল এসে লাগে হাবিবের বুকের বাঁ-পাশে। সঙ্গে সঙ্গে পিচের ওপর লুটিয়ে পড়েন তিনি। জ্ঞান হারান মাঠেই। তারপর সেখান থেকে হাসপাতালে। তবে জ্ঞান আর ফেরেনি তার।

হাসপাতালেই নেয়ার কিছু পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। চিকিৎসকরা যথেষ্ট চেষ্টা করলেও তাকে আর ফেরান গেল না ক্রিকেটের মাঠে। হিউজের মতোই চিরদিনের জন্য অপরাজিত রইলেন হাবিব।

জানা গেছে, পশ্চিমবঙ্গের চব্বিশ পরগনা জেলার বনগাঁর বাংলাদেশ সীমান্তঘেষা পেট্রোপোলের বাসিন্দা হাবিব ১৫ আগস্ট দিল্লি গিয়েছিলেন। সেখানে পাঁচটি ম্যাচ খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে প্রথম ম্যাচেই এমন ভয়ঙ্কর দুর্ঘটনায় ক্রিকেট থেকে চিরদিনের মতো বিদায় নিতে হল তাকে।

দক্ষ ব্যাটার হিসেবে নিজ অঞ্চলে বেশ খ্যাতি ছিল হাবিব মণ্ডলের। প্রচণ্ড ক্রিকেট পাগল ছিলেন। হাবিবের স্ত্রী নীলিমা মণ্ডল বলেন, খেলতে খুব ভালোবাসত হাবিব। বলতো, খেলতে গিয়ে যদি প্রাণও চলে যায় যাক। সেই খেলাই প্রাণ কেড়ে নিল ওর।

[ad_2]

Leave a Reply