ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘জামাইবাবু’ সুনীল ছেত্রীকে ধাক্কা! রাজ্যপালের তীব্র নিন্দা করলেন ‘শ্যালক’ সাহেব

[ad_1]

ডুরান্ড কাপ ফাইনালে মুম্বই সিটি এফসিকে হারিয়ে ট্রফি জিতে নিয়েছে বেঙ্গালুরু এফসি। টিমের অধিনায়ক হিসেবে স্বাভাবিকভাবেই পুরস্কার নিতে যান সুনীল ছেত্রী।

মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যপাল লা গণেশনেও। সেখানেই এক অনভিপ্রেত ঘটনা ঘটে যায়। সুনীলকে ধাক্কা মেরে সরিয়ে দেন রাজ্যপাল। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটদুনিয়ায় ভাইরাল হতেই ছি-ছি-কার পড়ে যায়।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, ডুরান্ড কাপের ফাইনালে ছবি তোলার জন্য সুনীল ছেত্রীকে ধাক্কা মেরে সরিয়ে দেন। আর সেই ঘটনারই তীব্র নিন্দা করেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ছেলে তথা অভিনেতা সাহেব ভট্টাচার্য।

প্রসঙ্গত, সাহেব সম্পর্কে সুনীল ছেত্রীর ‘শ্যালক’। বছর খানেক আগে সাহেবের বোন সোনম ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ফুটবল অধিনায়ক সুনীল।

সোমবার ডুরান্ড কাপের ফাইনালে যে ঘটনা ঘটেছে, তার ভিডিও শেয়ার করেই তীব্র প্রতিবাদ করেন সাহেব ভট্টাচার্য। বলেন, “ক্ষমা করবেন.. এই ট্রফিটা সুনীলের প্রাপ্য।

এটা ওঁর দলের জয়। প্রচারের আলো কেড়ে নেওয়ার জন্য ভারতীয় ফুটবল অধিনায়ককে ধাক্কা মেরে সরিটয়ে দিচ্ছেন। আপনার পদে থাকা কোনও মানুষের এমন আচরণ মোটেই শোভনীয় নয়। ক্রীড়ামন্ত্রীকেও দেখছি মধ্যমণি হয়ে দাঁড়াতে।”

এখানেই অবশ্য থামেননি সাহেব। অভিনেতা এও উল্লেখ করেন যে, “বিশেষ অতিথির সম্মান দিয়ে আপনাদের আমন্ত্রণ করা হয়েছে। দয়া করে সেই সম্মানটা বজায় রাখুন। এটা কোনও বিয়েবাড়ি নয় যে একে অপরকে ধাক্কাধাক্কি করে ছবি তোলার চেষ্টা করছেন। আত্মসম্মান বজায় রাখুন। এবং সম্মান দিতেও শিখুন।”



[ad_2]

Leave a Reply