ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জেলে থাকা উচিত দলে নয়, পা দিয়ে পাকিস্তানের পতাকা তুললেন মোহাম্মাদ রিজওয়ান, ক্ষুব্ধ ভক্তরা

[ad_1]

পাকিস্তান ক্রিকেট দল বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে। যেখানে পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ানকে দেখা যাচ্ছে দারুণ ছন্দে।

কিন্তু তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে মাঠের বাইরে তার একটি কাজ দেখে গোটা দেশবাসীর রক্ত ​​ফুটতে দেখা যায়।

আসলে রিজওয়ান নিজ দেশের পতাকার অবমাননা করার পর নিজেকে প্রশ্নের বৃত্তে ফেলেছেন। জানা যায়, যেকোনো দেশের পতাকা সবার ওপরে সম্মানিত। এমতাবস্থায় কেউ পতাকা অবমাননা করলে কঠোর শাস্তির বিধান রয়েছে।

নিজের পায়ে দেশের পতাকা তুলেছেন মোহাম্মদ রিজওয়ান

আসলে পাকিস্তান ও ইংল্যান্ড দলের মধ্যে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। যেখানে এখন পর্যন্ত ৪টি ম্যাচ হয়েছে, যেখানে দুই দলই ২-২ গোলে সমতায় রয়েছে।

একই সময়ে, এই সিরিজের 5তম ম্যাচটি ২৮ সেপ্টেম্বর লাহৌলে অনুষ্ঠিত হতে চলেছে, তবে এই ম্যাচের আগে পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান বিপাকে পড়েছেন।

আমরা আপনাকে বলি যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে যাতে রিজওয়ানকে তার ভক্তদের অটোগ্রাম দিতে দেখা যায়।

আসলে তিনি একটি টেবিলের কাছে দাঁড়িয়ে আছেন এবং এই সময় তিনি তার নাম লেখা টি-শার্ট, ক্যাপ, পাকিস্তান দলের জার্সি দিচ্ছেন, সেই সাথে তিনি কয়েকজনকে পাকিস্তান দলের পতাকায় অটোগ্রাফও দিয়েছেন।

একই সময়ে, এই ভিডিওতে, রিজওয়ান যখন অবশেষে সবকিছু সংগ্রহ করছেন, তখন তার পা পাকিস্তানের পতাকার উপর পড়ে এবং তিনি ক্যামেরায় পা রেখে এই পতাকাটি খেলা করছেন। যার পরে এই ভিডিও দেখে ভক্তদের রক্ত ​​ফুটছে।



[ad_2]

Leave a Reply