ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টিম ম্যানেজমেন্টের উপর ক্ষোভ প্রকাশ করে অন্য দেশের হয়ে খেলতে যাচ্ছে সাঞ্জু স্যামসন

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের মধ্যে ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজে তিনটি ম্যাচ হলেও একটি ম্যাচেও সুযোগ দেওয়া হয়নি সঞ্জু স্যামসনকে। তৃতীয় টি-টোয়েন্টিতে, ভক্তরা আশা করেছিল যে সঞ্জুকে একাদশে অন্তর্ভুক্ত করা যেতে পারে কিন্তু আবারও সঞ্জুকে উপেক্ষা করা হয়েছিল

তার একাদশে মাত্র একটি পরিবর্তন করেছেন। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জায়গায় দীপক হুডাকে সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু কেএল রাহুলের জায়গায় দলে অন্তর্ভুক্ত করা সঞ্জু স্যামসনকে আবারও উপেক্ষা করা হয়েছিল। কেরালায় জন্ম নেওয়া এই ক্রিকেটার গত কয়েক ম্যাচে ব্যাট হাতে অসাধারণ ভালো করেছেন এবং এবার ভালো ফর্মে আছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও হাফ সেঞ্চুরি করেন ডানহাতি এই ব্যাটসম্যান। আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচেও ৭৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন তিনি। এমতাবস্থায়,

এই দুর্দান্ত ফর্মের পরেও সুযোগ না পেয়ে ভক্তরা খুব হতাশ এবং তারা সঞ্জুকে পরামর্শ দিচ্ছেন যে যদি তাকে এভাবে উপেক্ষা করা হয় তবে তাকে ভারত ছেড়ে অন্য কোনও দেশের হয়ে খেলতে হবে।

কি করবেন সাঞ্জু? যদি সুযোগ আসে তাহলে কি তিনি আমেরিকার হিয়ে খেলবেন? না কি ভারতীয় দলের জন্য এমন অপেক্ষায় করবেন? বিশ্লেষকেরা বলছেন প্রস্তাব পেলে নিশ্চয় মিস করতে চান না স্যানসন, আসুন দেখি কীভাবে ভক্তরা সঞ্জুকে সুযোগ না দেওয়ায় হতাশ এবং কীভাবে তারা রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্টের উপর তাদের ক্ষোভ প্রকাশ করছে।

[ad_2]

Leave a Reply