ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ মূহুর্তে দলে জায়গা পেতে পারেন এই ৩ খেলোয়াড়

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এক মাসেরও কম বাকি। এমতাবস্থায়, এই মেগা ইভেন্টের জন্য সমস্ত দল তাদের স্কোয়াড ঘোষণা করেছে,

যেখানে বেশিরভাগ নামই কমন, অন্যদিকে অনেক বড় নাম বিশ্বকাপের দলে জায়গা করে নিতে পারেনি কারণ তারা প্রথম দলে নির্বাচিত হয়নি। নাও। তবে, ইনজুরি হতে বাধ্য, যা অন্য কিছু খেলোয়াড়ের জন্য সুযোগ তৈরি করতে পারে।

খেলোয়াড়দের চারপাশে সর্বদা একটি কালো মেঘ থাকে কারণ তারা করোনায় আক্রান্ত হয় এবং তাদের অনিচ্ছাকৃতভাবে নিজেকে বিচ্ছিন্ন করতে হয় এবং আসন্ন ম্যাচগুলি মিস করতে হয়।

তাই এই বিষয়টি মাথায় রেখে, আজ আমরা আপনাকে সেই ৩ জন খেলোয়াড় সম্পর্কে বলতে যাচ্ছি যারা দল থেকে বাদ পড়েছেন, তবে পরিস্থিতি দাবি করলে তাদের দলে ফিরিয়ে আনা যেতে পারে।

1. ক্যামেরন গ্রিন
ক্যামেরন গ্রিন সম্প্রতি ভারতের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিকে দুর্দান্ত পারফর্ম করেছেন। ডেভিড ওয়ার্নারের অনুপস্থিতিতে অস্ট্রেলিয়া দলের হয়ে ইনিংস ওপেন করেন এবং হাফ সেঞ্চুরি করেন এবং দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

তিনি বড় হিট মারতে সক্ষম। এছাড়াও, তিনি সিমার হিসেবে বেশ কার্যকরী। এর আভাস তিনি দেখিয়েছেন। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করা হয়েছে।

এমতাবস্থায়, নির্বাচিত স্কোয়াডের যেকোনও ইনজুরিতে পড়লে তার অলরাউন্ড স্কিল সেটের কারণে সবুজকে বেছে নেওয়া যেতে পারে।

সম্প্রতি, অশ্বিন তার ইউটিউব চ্যানেলে ২২ বছর বয়সী ক্রিকেটারের প্রশংসা করেছিলেন। গ্রিন এখন পর্যন্ত মাত্র ২ টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন এবং ৬৩ রান করেছেন এবং বোলিং করতে গিয়ে ৩ ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন।

2. সুনীল নারিন
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বিশ্বের সবাইকে অবাক করে দিয়েছিল যখন তারা ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের স্কোয়াড ঘোষণা করেছিল।

আন্দ্রে রাসেল, সুনীল নারিনকে আউটের পথ দেখান তিনি। নরেন সম্পর্কে কথা বলতে গেলে, তিনি টি-টোয়েন্টি দলের জন্য ম্যাচ উইনার হয়েছেন। যদিও তিনি ২০১৯ সাল থেকে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করেননি, তবুও তিনি আন্তর্জাতিক স্তরে কার্যকর হতে পারেন।

তারা কী করতে পারে তা তাদের পরিসংখ্যান দেখেই বিচার করা যায়। মেগা ইভেন্টের জন্য নির্বাচিত দলের কোনো খেলোয়াড় ইনজুরিতে পড়লে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড তাদের ডাকার কথা ভাবতে পারে।

নারিনের টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ৫১ টি ম্যাচ খেলেছেন এবং ৬.০২ এর প্রভাবশালী ইকোনমি রেটের সাহায্যে ৫২ উইকেট নিয়েছেন।

3. মোহাম্মদ শামি
ডেথ ওভারে ভালো পারফর্ম করতে পারেননি ভুবনেশ্বর কুমার। অনেক রান করেছেন তিনি। পরিস্থিতি এভাবে চলতে থাকলে অভিজ্ঞ বোলার মহম্মদ শামিকে দলে আনতে বাধ্য হতে পারে ভারতীয় দল।

যদিও তিনি দীর্ঘদিন ধরে সেটআপের অংশ নন, তবে তিনি বোলিং ইউনিটকে শক্তি সরবরাহ করতে পারেন যা অধিনায়ক রোহিত শর্মাকে অনেক স্বস্তি দেবে।

ডানহাতি ফাস্ট বোলার শামির T20 আন্তর্জাতিক ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ১৭ ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন এবং ৯.৫৫ ইকোনমি রেটে ১৮ উইকেট নিয়েছেন।

[ad_2]

Leave a Reply