ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-২০ বিশ্বকাপের আগে রোহিত শর্মার পরিবর্তে অধিনায়কত্বের দায়িত্ব কেএল রাহুল, খেলোয়াড় হিসেবে খেলবে হিটম্যান, ক্ষেপে গেলেন ভক্তরা

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলের ওপেনার কেএল রাহুলকে বড় দায়িত্ব দেওয়া হয়েছে। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচে ওপেনার কেএল রাহুলকে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব দেওয়া হয়েছে।

আমরা আপনাকে বলি যে ভারতীয় দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ খেলতে হবে। প্রথম অনুশীলন ম্যাচে ১৩ রানে জয় পেল ভারত। একই সময়ে, দ্বিতীয়টি ১৩ অক্টোবর বৃহস্পতিবার খেলা হচ্ছে, যেখানে রোহিত শর্মার পরিবর্তে কেএল রাহুলকে অধিনায়ক করা হয়েছে।

রোহিত শর্মার নেতৃত্বে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম অনুশীলন ম্যাচে ভারতীয় দল একটি দুর্দান্ত জয় নথিভুক্ত করেছে। একই সময়ে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, দ্বিতীয় অনুশীলন ম্যাচের জন্য কেএল রাহুলকে টিম ইন্ডিয়ার অধিনায়ক হিসাবে নিযুক্ত করা হলে টিম ইন্ডিয়ার নেতৃত্বে একটি বড় পরিবর্তন হয়েছিল।

জানা গেছে, বিশ্বকাপে ভারতীয় দলের সহ-অধিনায়ক কেএল রাহুল। এমন পরিস্থিতিতে রোহিত শর্মা ও টিম ম্যানেজমেন্টের অনুশীলন ম্যাচের মাধ্যমে অস্ট্রেলিয়ার মাটিতে রাহুলকে অধিনায়ক করে কৌশল দেখিয়েছেন।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের প্লেয়িং ইলেভেন: রোহিত, রাহুল (অধিনায়ক), হুডা, পান্ত, হার্দিক, কার্তিক (ডব্লিউকে), অক্ষর, হর্ষল, অশ্বিন, ভুভি এবং আরশদীপ।

প্রথম অনুশীলন ম্যাচে ভারত জিতেছে

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলেছে ভারতীয় দল। এই অনুশীলন ম্যাচটি টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হয়েছিল। প্রথমে ব্যাট করতে নেমে সূর্যকুমার যাদবের অর্ধশতক ইনিংসের সুবাদে ভারতীয় দল ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে।

জবাবে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার দল বলে দেওয়া যাক যে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি বিশ্বকাপের আগে সেরা প্লেয়িং-১১-এর সন্ধানে রয়েছে। এরই ফল হলো এই অনুশীলন ম্যাচ। জবাবে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া মাত্র ১৪৫ রান করতে পারে এবং ভারত ১৩ রানের ব্যবধানে ম্যাচ জিতে নেয়।

সোশ্যাল মিডিয়ায় এমন প্রতিক্রিয়া দিয়েছেন ভক্তরা



[ad_2]

Leave a Reply