ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তোলপাড় ক্রিকেটবিশ্ব: বিধ্বংসী এই খেলোয়াড়ের পুরো ক্যারিয়ার নষ্ট করছেন অধিনায়ক ধাওয়ান

তোলপাড় ক্রিকেটবিশ্ব: বিধ্বংসী এই খেলোয়াড়ের পুরো ক্যারিয়ার নষ্ট করছেন অধিনায়ক ধাওয়ান

[ad_1]

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে, যেখানে ভারত ওডিআই সিরিজ খেলছে। এই সিরিজ দখল করেছে ভারত। প্রথম দুই ম্যাচ জিতে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে দলটি। এই দুটি ম্যাচেই, শুভমান গিল শিখর ধাওয়ানের সাথে ওপেনিংয়ে হাজির হয়েছিল।

একইসঙ্গে দলে উপস্থিত একজন খেলোয়াড় এখনও এই সিরিজে সুযোগের অপেক্ষায় রয়েছেন। মাত্র কয়েক বলে ম্যাচ পাল্টে দেওয়ার ক্ষমতা রাখেন এই খেলোয়াড়।

শিখর ধাওয়ান এই সিরিজে এখনও পর্যন্ত ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াদকে একটিও সুযোগ দেননি। ওপেনিংয়ে ব্যাট করার ক্ষমতা আছে গায়কওয়াদের। ঋতুরাজ গায়কওয়াড়ের জায়গায় শুভমান গিলকে দলে অন্তর্ভুক্ত করেছেন অধিনায়ক শিখর ধাওয়ান।

তবে দুই ইনিংসেই ভালো পারফর্ম করেছেন শুভমান গিল। ঋতুরাজ গায়কওয়াদ ওপেনিংয়ে পাশাপাশি মিডল অর্ডারে ব্যাট করতে পারেন। মুহূর্তের মধ্যে ম্যাচ পাল্টে দেওয়ার ক্ষমতা তার আছে।

তৃতীয় ম্যাচে তাকে সুযোগ দেওয়া যেতে পারে সূর্যকুমার যাদবের জায়গায়। দুটি ম্যাচেই বাজে পারফর্ম করেছেন সূর্যকুমার যাদব। আইপিএল ২০২২ ঋতুরাজ গায়কওয়াডের ব্যাটটি নীরব দেখা গেছে। আইপিএলের ১৪ ম্যাচে তিনি ৩৬৮ রান করেছেন।

এরপর দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ড সিরিজেও ঋতুরাজের ব্যাট নীরব। ধারাবাহিক ভাবে নীরব ব্যাট তার ক্যারিয়ারকে সমস্যায় ফেলতে পারে। এই সিরিজে ভারত ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে।

দ্বিতীয় ম্যাচে অক্ষর প্যাটেলের দুর্দান্ত এক ইনিংসে দলকে জয় এনে দেন। এখন তৃতীয় ম্যাচ জিতে সিরিজেও ক্লিন সুইপ মারতে চাইবে। তৃতীয় ম্যাচের জন্য ভারতের তরফে জোরকদমে প্রস্তুতি নেওয়া হচ্ছে।

[ad_2]

Leave a Reply