ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ নির্ণায়ক ম্যাচে ভারত দলে অভিষেক হচ্ছে ৩ তারকার, দেখে নিন একাদশ

[ad_1]

নির্ণায়ক ম্যাচে নজর থাকবে ওপেনিং জুটিতেই। আগামী বছর ভারতের মাটিতে ওয়ান ডে বিশ্বকাপ। শিখর ধাওয়ান বাকি দুই ফরম্যাটে জায়গা হারিয়েছেন। তাঁর সম্বল ৫০ ওভারের ফরম্যাট।

গত দু-বছর ধারাবাহিক পারফর্ম করেছেন। এই সিরিজে এখনও অবধি তাঁর মোট রান ১৭। অধিনায়ক রান না পেলে প্রভাব পড়ে বাকিদের মধ্যেও।

গত ম্যাচে অপরাজিত শতরানের ইনিংস খেলেছেন শ্রেয়স। সিরিজে সমতা ফেরাতে অবদান রেখেছেন ঈশান কিষাণও। ধারাবাহিকতা বজায় রেখেছেন সঞ্জু স্যামসন। বোলিং বিভাগে গত ম্যাচে নজর কেড়েছেন মহম্মদ সিরাজ।

এবার রাহুল ত্রিপাঠী সহ রজত পতিদার এবং মুকেশ কুমারদের পালা। এই তিন খেলোয়াড় ছাড়াও গত ম্যাচে বেঞ্চে বসতে হয়েছিল রুতুরাজ গায়কোয়াড় ও রবি বিষ্ণোইকে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ও সিরিজ নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে।

লখনউতে ১০ রানের জয় নিবন্ধনের পরে দক্ষিণ আফ্রিকা ১-০ তে এগিয়ে গিয়েছিল। শ্রেয়স আইয়ার এবং ইশান কিষাণের ব্যাটে ভর করে রাঁচিতে ম্যাচটি ৭ উইকেটে জিতে সিরিজে ফিরেছিল টিম ইন্ডিয়া। দিল্লিতে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচেই সিরিজের ফল নির্ভর করবে।

ভারতের সম্ভাব্য একাদশ:

শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমন গিল, ইশান কিষাণ, শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আবেশ খান

[ad_2]

Leave a Reply