ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দৌড়ে ফিরেছেন জাসপ্রিত বুমরাহ ও হর্ষাল প্যাটেল

[ad_1]

জাসপ্রিত বুমরাহ এবং হ্যাশাল প্যাটেল নিজ নিজ ইনজুরির কারণে গত মাসে চলমান এশিয়া কাপ ২০২২ থেকে বাদ পড়েছিলেন। প্রাক্তন আগামী মাসে আসন্ন ২০-২০ বিশ্বকাপ থেকেও বাদ পড়বেন বলে জানা গেছে। যাইহোক, প্যাটেলের আপলোড করা ইনস্টাগ্রাম স্টোরিতে উভয় খেলোয়াড়কেই নেটে প্রশিক্ষণ নিতে দেখা গেছে।

দুজনের সম্পর্কে কথা বললে, তারা ডেথ ওভারে পছন্দের বোলিং বিকল্পগুলির মধ্যে একটি। অন্যদিকে বুমরাহও নতুন বলে বোলিং করেন। আগামী মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া ২০-২০ বিশ্বকাপের আগে ভারতীয় ভক্তরা তাদের ফিট হয়ে উঠবে বলে আশা করছে।

তাদের সংখ্যা সম্পর্কে কথা বললে, বুমরাহ ৫৮ টি-টোয়েন্টি খেলেছেন এবং তার নামে ৬৯ উইকেট রয়েছে। অন্যদিকে, প্যাটেল ১৭ টি-টোয়েন্টি খেলেছেন এবং তার নামে ২৩ উইকেট রয়েছে। অর্ডার ডাউনেও তিনি একজন দরকারী ব্যাটার।

এই পর্যায়ে, বুমরাহ এবং প্যাটেল ব্যাঙ্গালোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে তাদের পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন। এদিকে, কয়েক ঘন্টা আগে, প্রাক্তন কয়েকজন খেলোয়াড়ের সাথে একাডেমিতে দেখা করেছিলেন। টুইটারে তাদের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে, তিনি লিখেছেন যে তিনি কয়েক বছর আগে গেমের অন্য দিকে ছিলেন এবং উল্লেখ করেছেন যে জ্ঞানটি পাস করা তার জন্য গুরুত্বপূর্ণ।

“কিছুদিন আগে, আমি অন্য দিকে ছিলাম, আমি যা করতে পারি তা শিখছিলাম, পর্যবেক্ষণ করছিলাম এবং উপলব্ধি করছিলাম। এই কারণেই আমার কাছে আজ যে জ্ঞান আছে তা কাজে লাগাতে পারা তরুণদের পথ চলায় সাহায্য করতে পারা, “বুমরাহ টুইটারে লিখেছেন



[ad_2]

Leave a Reply