ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পরিস্থিতি মোকাবেলা করার ক্ষমতা না থাকলে এতদূর আসতে পারতাম না- বিরাট কোহলি

[ad_1]

বিরাট কোহলি এখন প্রায় তিন বছর ধরে ফরম্যাটে আন্তর্জাতিক সেঞ্চুরি ছাড়াই চলে গেছেন তবে তিনি মনে করেন যে কোর্স সংশোধনের খুব বেশি সুযোগ নেই। এর কারণ হল যে তার কোনও বিশেষ প্রযুক্তিগত সমস্যা নেই যেমন ২০১৪ সালের ইংল্যান্ড সফরে যখন তিনি অফ-স্টাম্প চ্যানেলে ডেলিভারি করতে গিয়েছিলেন।

স্টার স্পোর্টসের সাথে কথা বলার সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেছিলেন, “ইংল্যান্ডে যা ঘটেছে তা একটি প্যাটার্ন ছিল, তাই এমন কিছু যা আমি কাজ করতে পারি এবং এমন কিছু যা আমাকে কাটিয়ে উঠতে হয়েছিল। এই মুহুর্তে, আপনি যথার্থভাবে উল্লেখ করেছেন, এমন কিছু নেই যা আপনি বলতে পারেন যে সমস্যাটি এখানে ঘটছে।

সুতরাং, এটি আমার কাছে প্রক্রিয়া করা একটি সহজ জিনিস কারণ আমি জানি যে আমি ভাল ব্যাটিং করছি এবং মাঝে মাঝে, যখন আমি সেই ছন্দ ফিরে অনুভব করতে শুরু করি, তখন আমি জানি যে আমি ভাল ব্যাটিং করছি।

সুতরাং, এটি আমার জন্য একটি সমস্যা নয়, যা ইংল্যান্ডে ছিল না; আমি মোটেও ভালো ব্যাটিং করছি বলে মনে হয়নি। সুতরাং, আমাকে একটি জিনিসের জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছিল যা বারবার প্রকাশ করা যেতে পারে যা আমি কাটিয়ে উঠেছি; এই মুহূর্তে এই ক্ষেত্রে নয়”।

কোহলি যে সমালোচনার মুখোমুখি হচ্ছেন সে বিষয়েও কথা বলেছেন এবং বলেছেন “আমি জানি আমার খেলা কোথায় দাঁড়িয়েছে এবং পরিস্থিতি এবং পরিস্থিতি মোকাবেলা করার ক্ষমতা এবং বিভিন্ন ধরণের বোলিং মোকাবেলা করার ক্ষমতা না থাকলে আপনি আপনার আন্তর্জাতিক ক্যারিয়ারে এতদূর দৌড়াতে পারবেন না।

“সুতরাং, এটি আমার জন্য প্রক্রিয়া করার একটি সহজ পর্যায়, কিন্তু আমি এই পর্যায়টিকে আমার পিছনে রাখতে চাই না। আমি এটা থেকে শিখতে চাই এবং একজন ক্রীড়াবিদ হিসেবে এবং একজন মানুষ হিসেবে আমার মূল মূল্যবোধগুলো কী তা আমি বুঝতে চাই।

যতক্ষণ না আমি সেই বাক্সগুলিতে টিক চিহ্ন দিচ্ছি, আমি জানি সেখানে উত্থান-পতন আছে এবং যখন আমি এই পর্ব থেকে বেরিয়ে আসি, আমি জানি আমি কতটা সামঞ্জস্যপূর্ণ হতে পারি।

আমার অভিজ্ঞতা আমার কাছে পবিত্র। এই পর্বে বা অতীতে আমি যা কিছু অভিজ্ঞতা করেছি, সেইসাথে একটি জিনিস যা আমি প্রমাণ করতে পারি, তা হল আমি নিজেকে একজন ব্যক্তি হিসাবে বেশি মূল্যায়ন করিনি, “৩৩ বছর বয়সী যোগ করেছেন।

[ad_2]

Leave a Reply