ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাকিস্তানকে সামনে মাঝারি সংগ্রহ দাড় করালো আফগানিস্তান

[ad_1]

টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে পাকিস্তান।টস জিতে বাবর আজম বলেন আমরা প্রথমে বল করতে যাচ্ছি। পিচটি দেখতে সুন্দর এবং দ্বিতীয় জিনিসটি হল শিশির ফ্যাক্টর, তাই আমরা প্রথমে বোলিং করছি। আশা করি আমরা প্রথম দিকে উইকেট নিতে পারব এবং তাদের সীমাবদ্ধ করব।

মেজাজ শান্ত এবং শান্ত, এবং আমরা সেই গতি অব্যাহত রাখার চেষ্টা করব। একটি জয় সবসময় আপনাকে আত্মবিশ্বাস দেয়। আমাদের একই দল আছে।অপর দিকে মোহাম্মদ নবী বলেন টস জিতে আমরাও আগে বল করতাম। পাকিস্তানের বিপক্ষে সব সময়ই কঠিন খেলা। অতীতে আমাদের অনেক ভালো খেলা আছে এবং আমরা আমাদের ভুলের পুনরাবৃত্তি না করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

যথারিতি আফগানদের হয়ে ওপেনিংয়ে ব্যাট করতে আসেন জাজািই ও গুলবাজ। পাকিস্থানের পক্ষে ১ম ওভার বল করতে আসেন নাসিম শাহ। নাসিম শাহর ১ম ওভারে দেয় মাত্র ৪ রান।২য় ওভার বল করতে আসেন মোহাম্মদ হাসনাইন তার ওভারে গুলবাজের দুইটি ছক্কার হয় ১৬ রান। ২ ওভার শেষে আফগানদের সংগ্রহ হয় ২০ রান।৩য় ওভারে নাসিম শাহ দেয় ৭ রান।

৪র্থ ওভার করতে আসে হারিস রউফ।রউফের পরপর ২ বলে ২ চার মারে জাজাই।৩য় বলে ১ রান হয়। রউফে ৫ম বলে বোল্ড হয়ে সাজ ঘরে ফেরে গুলবাজ। গুলবাজ ১১ বলে ২ টি ছক্কার মাধ্যমে ১৭ রান করে।ব্যাটে করতে আসেন ইব্রাহিম জাদরান।৫ম ওভারের ৫ম বলে জাজাইয়ের উইকেট তুলে নেয় মোহাম্মদ হাসনাইন।জাজাই ১৭ বলে ২১ রান করে ফেরেন।ব্যাটে করতে আসেন করিম জানাত।

৫ ওভার শেষে আফগানদের স্কোর দাড়ায় ২ উইকেটে ৪৩ রান।৬তম ওভার থেকে আশে ৫ রান।৭তম ওভার থেকেও আশে ৫ রান।৮তম ওভার থেকে আশে ৮ রান।৯তম ওভার থেকে আশে ৩ রান।১০তম ওভার থেকে আশে ৮ রান। ১০ ওভার শেষে আফগানদের স্কোর দাড়ায় ২ উইকেটে ৭২ রান।জাজাই ফেরার পর রান তোলায় ধিরগতি হয়ে পরে আফগানরা।

হারিস রউফ ১১তম ওভারে দেয় ৫ রান।১২তম ওভারে বলে আসে মোহাম্মদ নওয়াজ। নওয়াজের ২য় বলে ফখর জামানের হাতে ক্যাচ আউট হয় করিম জানাত।করিম জানাত ১৯ বলে ১৫ রান করে সাজ ঘরে ফেরে।ব্যাটে করতে আসেন নজিবুল্লাহ।মোহাম্মদ নওয়াজ ১২তম ওভারে খরচ করে ২ রান। ১২ ওভার শেষে আফগানদের স্কোর দাড়ায় ৩ উইকেটে ৭৯ রান।১৩তম ওভারে আশে ৪ রান।

১৪তম ওভার বল করতে আসে সাদাব খান। সাদাব খানের ২য় বলে মিড উইকেট দিয়ে বিশাল ৬ মারে নজিবুল্লাহ।শাদাবের শেষ বলে ৬ মারতে গিয়ে ফখর জামানের হাতে ধরা পরে ফেরেন নজিবুল্লাহ।ব্যাটে করতে আসেন অধিনায়ক নবী।নাসিম শাহার ১ম বলেই বোল্ড আউট হয়ে ০ রান ফেরেন অধিনায়ক নবী।

ব্যাটে করতে আসেন আজমতুল্লাহ ওমরজাই।১৫ ওভার শেষে আফগানদের স্কোর দাড়ায় ৫ উইকেটে ৯৩ রান।১৬ ওভার শেষে আফগানদের স্কোর দাড়ায় ৫ উইকেটে ১০৪ রান।১৭ ওভারের ৩য় বলে ধর্য ধরে খেলা ইব্রাহিম জাদরানের উইকেট তুলে নেয় হারিস রউফ।

ইব্রাহিম জাদরান ৩৭ বরে ৩৫ রান করে ফেরেন।ব্যাটে করতে আসেন রশিদ খান। ১৭ ওভার আফগানদের স্কোর দাড়ায় ৬ উইকেটে ১০৫ রান।১৮ তম ওভারে মোহাম্মদ হাসনাইনের ১ম বলে ৪ দিয়ে শুরু করে রশিদ খান। সেই ওভারে আশে ৮ রান।

১৯ তম ওভারে আজমতুল্লাহ ওমরজাই ও রশিদ খানের জুটি মিলে নেয় ৬ রান। হারিস রউফের ৩য় বলে ওভার বাউন্ডিয়ারি ও ৪র্থ বলে ৪ মারে রশিদ খান। ৫ম ও ৬ষ্ঠ বল ডট যাওয়ায় ২০ ওভার শেষে ৬ উইকেটে ১২৯ রান সংগ্রহ করে আফগানিস্তান। পাকিস্থানের সামনে টার্গেট দাড়ায় ১৩০।

[ad_2]

Leave a Reply