ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাক ক্রিকেটারের প্রেমে পাগল ঊর্বশী! শেয়ার করলেন রোম্যান্টিক ভিডিও

[ad_1]

যদিও ৪ সেপ্টেম্বর থেকে এখনও পর্যন্ত ভারত এবং পাকিস্তান যথাক্রমে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের বিরুদ্ধে খেলেছে। একদিকে যেখানে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে, ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে গত ৭ সেপ্টেম্বর পাকিস্তান আবার আফগান ক্রিকেট দলকে হারিয়ে দিয়েছে। এবার এই কারণেও ঊর্বশী আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন।

গত কয়েকদিন ধরে বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা তাঁর ক্রিকেট প্রেমের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে বিরাজমান। এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে তিনি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কম আলোচনা করা হয়নি। অনেকেই মনে করছিলেন ভারতীয় উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ এবং তাঁর সঙ্গে ঠান্ডা যুদ্ধের কারণেই ঊর্বশী মাঠে গিয়েছিলেন। ৪ সেপ্টেম্বর আরও একবার ঊর্বশীকে ভারত বনাম পাকিস্তান ম্যাচে দেখতে পাওয়া গিয়েছিল। যদিও এবার তাঁর নজর ঋষভ পন্থ নয়, বরং পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহের উপরেই ছিল।

ঊর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থের মধ্যে যে ঝামেলা চলছে, সেটা আজ আর গোটা বিশ্বের কাছে অজানা নয়। তবে এই ঝামেলার মধ্যেই মনে করা হচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের তরুণ পেসার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই বলিউড অভিনেত্রী। আর সেকারণেই তো ম্যাচের শেষে নাসিমের একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন তিনি। এই ভিডিয়োয় নাসিমকে ক্রিকেট মাঠে দাঁড়িয়ে হাসতে দেখা যাচ্ছে। আর ঊর্বশী তাঁকে দেখে লজ্জায় লাল হয়ে যাচ্ছেন।

এই ভিডিয়োটি ঊর্বশীর একটি ফ্যান পেজ থেকে প্রথমে শেয়ার করা হয়েছিল। তারপর সেটা ঊর্বশী নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছিলেন। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে মিমের বন্যা বইতে শুরু করেছে। শুধুমাত্র এই ভিডিয়োটা দেখেই একাধিক ইউজার ঊর্বশীকে নিয়ে মজা করতে শুরু করেছেন। অন্যদিকে ঋষভ পন্থ সমর্থকদের হৃদয় ইতিমধ্যেই ভেঙে গিয়েছে।

যদিও ৪ সেপ্টেম্বর থেকে এখনও পর্যন্ত ভারত এবং পাকিস্তান যথাক্রমে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের বিরুদ্ধে খেলেছে। একদিকে যেখানে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে, ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে গত ৭ সেপ্টেম্বর পাকিস্তান আবার আফগান ক্রিকেট দলকে হারিয়ে দিয়েছে। এবার এই কারণেও ঊর্বশী আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন। কয়েকজন ইউজার তো আবার এও বলতে শুরু করেছেন যে ঊর্বশীর বিরুদ্ধে কুকথা রটানো হচ্ছে। তাঁকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। নাসিম এবং ঊর্বশীর সঙ্গে দুরদুরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই।

বয়সের পার্থক্য বলতে হলে, বর্তমানে ঊর্বশী রাউতেলা ২৮ বছর বয়সে পা রেখেছেন। অন্যদিকে নাসিমের বয়স মাত্র ১৯ বছর। ঋষভ পন্থের বয়স আবার ২৪ বছর। কয়েকজন ইউজার তো আবার তাঁদের মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক খোঁজারও চেষ্টা করছেন।



[ad_2]

Leave a Reply