ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাত্তা দিল না নাসিম, অবশেষে পন্থের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন উর্বশী রাউতেলা

[ad_1]

উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ গত কয়েকদিনে খুব খবরের শিরোনাম হয়েছেন, কিন্তু এখন এই বিরোধ ঠান্ডা হয়ে আসছে বলে মনে হচ্ছে। এই সময়ে উর্বশী রাউতেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে যাতে দেখা যায় এই বলিউড অভিনেত্রী সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঋষভ পন্তের কাছে ক্ষমা চাইছেন।

এর আগে সোশ্যাল মিডিয়ায় দুজনের মধ্যে মৌখিক যুদ্ধ হলেও এগিয়ে আসার পর দুজনের কেউই একে অপরের নাম নেননি। কিন্তু ভাইরাল হওয়া এই ভিডিওর সত্যতা সামনে এসেছে।

ইনস্ট্যান্ট বলিউডের সাথে কথা বলার সময়, বলিউড অভিনেত্রীকে যখন ঋষভ পন্থের জন্য একটি বার্তা শেয়ার করতে বলা হয় তখন উর্বশী প্রথমে বিভ্রান্ত দেখায় কিন্তু পরে ঋষভ পন্থের কাছে ক্ষমা চান।

এই সাক্ষাত্কারে ক্ষমা চেয়ে উর্বশী বলেছেন, “আমি শুধু এইটুকুই বলতে চাই.. আমার কী বলা উচিত? আমি কী বলব জানি না। ক্ষমা করবেন। আমি দুঃখিত।” এই ভিডিওতে, উর্বশীকে হাত জোড় করে ক্ষমা চাইতে দেখা যাচ্ছে এবং তার ভক্তরাও এই ভিডিওটি পছন্দ করছেন, যার কারণে তিনি এই ভিডিওটি প্রচুর শেয়ার করছেন।

তবে এর আগে আরও একটি কারণে অনেকদিন ধরেই আলোচনায় ছিলেন উর্বশী রাউতেলা। আসলে, বলিউড অভিনেত্রী নিজের এবং তরুণ পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহের একটি ক্লিপ শেয়ার করেছেন, যার পরে ইন্টারনেটে তোলপাড় হয়েছিল। এই ভিডিওটি দেখার পরে, ভক্তরা তাদের ডেটিংয়ের গুজব ছড়াতে শুরু করে তবে নাসিম এই সমস্ত গুজব উড়িয়ে দিয়েছেন।



[ad_2]

Leave a Reply