ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পান্থের সাথে তুলনা করে আরেকটি সুযোগ নষ্ট করার জন্য সঞ্জু স্যামসনকে চড়ম অপমান করলো ড্যানিশ কানেরিয়া

[ad_1]

সঞ্জু স্যামসন ২০২৫ সালে তার আন্তর্জাতিক অভিষেক হতে পারে, কিন্তু অসামঞ্জস্যপূর্ণ পারফরম্যান্স এবং গলা কাটা প্রতিযোগিতার কারণে তিনি ভারতীয় দলে তার জায়গা সিমেন্ট করতে সফল হননি।

তার সর্বশেষ ব্যর্থতা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে সাবেক পাকিস্তানি স্পিনার দানিশ কানেরিয়া বলেছেন যে নির্বাচকদের প্রভাবিত করার একটি দুর্দান্ত সুযোগ তিনি নষ্ট করেছেন।

ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনে প্রথম একদিনের আন্তর্জাতিকে মাত্র ১২ রানে প্যাভিলিয়নে ফিরে যান কেরালার এই ক্রিকেটার। রোমারিও শেফার্ডের একটি ডেলিভারিতে এলবিডব্লিউ আউট হওয়ার পর, তিনি এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করেছিলেন কিন্তু আম্পায়ারের কল কার্যকর হওয়ায় এটি কোনও কাজে আসেনি।

২০১৫ সালে তার আন্তর্জাতিক অভিষেকের পর থেকে, স্যামসন শুধুমাত্র ১৪ টি-টোয়েন্টি এবং দুটি একদিনের আন্তর্জাতিক খেলে যথাক্রমে ২৫১ এবং ৫৮ রান করেছেন।

যদিও এই বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পেতে তার জন্য কিছুটা দেরি হতে পারে, তবে তিনি ৫০-ওভারে ধারাবাহিক পারফরম্যান্স প্রদর্শন করে আগামী বছরের ওয়ানডে বিশ্বকাপে ঘরের মাটিতে নজর রাখবেন। এখান থেকে ফরম্যাট।

কানেরিয়া তার ইউটিউব চ্যানেলে বলেছেন যে, “স্যামসন আরেকটি সুযোগ পেয়েছিলেন কিন্তু তাকে বিশেষ দেখাচ্ছিল না। রোমারিও শেফার্ড তাকে আউট করার আগে তাকে নিস্তেজ দেখাচ্ছিল। তবে আবারও হুডের কথা বলব। কেন তিনি ব্যাট অর্ডারে নেমেছিলেন?

শ্রেয়াস এবং সূর্যকুমার যথাক্রমে ২ এবং ৩ নম্বরে ঠিক আছে, তবে হুডাকে স্যামসন থেকে এগিয়ে আসা উচিত ছিল। ঋষভ পন্তের মতোই স্যামসনকে এগিয়ে নিয়েছিল ভারত। কিন্তু স্যামসন প্যান্ট নন। তার ব্যাটিং সম্পূর্ণ আলাদা।”

স্যামসন এই সিরিজের একজন উইকেটরক্ষক এবং নিয়মিত স্টাম্পার ঋষভ পন্তকে তার কাজের চাপ ব্যবস্থাপনার অংশ হিসাবে বিশ্রাম দেওয়া হয়েছে। এদিকে, তিনি এখন ২৪ জুলাই রবিবার দ্বিতীয় খেলায় সংশোধন করার আশা করছেন।

[ad_2]

Leave a Reply