ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ফের ভারতীয় ক্রিকেটারদের বিতর্ক উসকে দিয়ে ক্ষোভের মুখে শাহিদ আফ্রিদি

[ad_1]

ভারত-পাকিস্তান ম্যাচে শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও যে উত্তেজনা তুঙ্গে থাকে,সেটা সবাই জানে। এশিয়া কাপেও তার ব্যতিক্রম হয়নি। রোহিত শর্মা বনাম বাবর আজমদের মহারণের পর ফের একবার বিতর্ক উসকে দিলেন শাহিদ আফ্রিদি।

গৌতম গম্ভীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ক্ষোভের মুখে পড়লেন আফ্রিদি। শুধু তাই নয়, ‘বুম বুম আফ্রিদি’-র এমন বক্তব্য শুনে হেসে ফেলেছিলেন হরভজন সিং। তাই ভাজ্জিও এই নেটপাড়ায় কটাক্ষের শিকার হচ্ছেন।

আফ্রিদি এবং গম্ভীরের মধ্যে ঝামেলা নতুন নয়। অতীতে অনেকবারই দুজন উঠে এসেছেন শিরোনামে। দুই দেশের দুই তারকা একে-অপরকে কটাক্ষ করতে পিছুপা হন না কখনও। এমনকী ক্রিকেট থেকে বিদায় জানানোর পরও এই ‘শত্রুতা’ অব্যাহত।

নানা ইস্যু নিয়ে নেটদুনিয়ায় তর্কাতর্কিতে জড়িয়েছেন তাঁরা। রবিবার ম্যাচের আগে ফের গম্ভীরের প্রসঙ্গ টেনে এনে পুরনো বিতর্কই নতুন করে উসকে দেন আফ্রিদি। যা শুনে প্রাক্তন পাক অলরাউন্ডারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

কী এমন বললেন বুমবুম আফ্রিদি? ম্যাচের আগে একটি সংবাদমাধ্যমের টক শোয়ে হাজির হয়েছিলেন আফ্রিদি। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন হরভজনও। সেখানেই বাইশ গজে গম্ভীরের সঙ্গে ‘শত্রুতা’ নিয়ে কথা বলেন আফ্রিদি।

মেনে নেন, সোশ্যাল প্ল্যাটফর্মে গম্ভীরের সঙ্গে সত্যিই তর্কাতর্কিতে জড়িয়েছিলেন তিনি। আফ্রিদির কথায়, ‘এরকম নয় যে কোনও ভারতীয় ক্রিকেটারের সঙ্গেই আমার কথা কাটাকাটি হয়নি।

এক-এক সময় সোশ্যাল মিডিয়ায় গৌতম গম্ভীরের সঙ্গে তর্ক-বিতর্ক হয়েছে। আমার মনে হয়, ভারতীয় দলেও কেউ গম্ভীরকে পছন্দ করে না।’ আফ্রিদির বক্তব্য শেষ না হতেই হেসে ফেলেন। ভাজ্জির তাঁর সতীর্থের প্রতি এমন আচরণ মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

[ad_2]

Leave a Reply