ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপের আগে চরম দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া, ভারতের জন্য এলো বিশাল সুখবর !

[ad_1]

আসন্ন টি-২০ বিশ্বকাপের দল কতটা প্রস্তুত তা দেখে নেওয়ার লক্ষ্যে ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া। ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ক্যাঙ্গারু-বাহিনী।

তবে, ভারত সফরে আসার আগে খারাপ খবর অস্ট্রেলিয়া শিবিরের জন্য। ছিটকে গেলেন স্টার্কা-মার্শ: ভারত সফর থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার টি-২০ সেট আপের তিন তারকা মিচেল স্টার্ক, মিচেল মার্শ এবং মার্কাস স্টইনিস।

হাঁটুর চোটের কারণে বেশ কয়েক দিন ধরেই ভুগছেন স্টার্ক। অপর দিকে, মার্শ এবং স্টইনিস ভুছেন যথাক্রমে গোড়ালি এবং পেশির চোটে। ঝুঁকি নিতে নারাজ ক্রিকেট অস্ট্রেলিয়া: ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে জানানো হয়েছে চোট খুব মারাত্মক না হলেও তাঁদের নিয়ে ঝুকি নিতে চায় না বোর্ড কারণ কিছু দিনের ব্যবধানেই ঘরের মাঠে বসতে চলেছে আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এর আসর।

বিশ্বকাপের আগে সেরা তারকাদের বিশ্রাম দেওয়ার জন্য ডেভিড ওয়ার্নারকে এই সফরের দলে রাখেনি ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকরা। মিচেল স্টার্ক, মিচেল মার্শ এবং মার্কাস স্টইনিসের পরিবর্তন হিসেবে অজি দলে সুযোগ পেয়েছেন যথাক্রমে নাথান এলিস, ড্যানিল স্যামস এবং সিন অ্যাবট।

জিম্বাবোয়ে এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে চোট পান মার্শ এবং স্টইনিস। বুধবার স্টার্কের হাঁটুতে স্ক্যান করার পর চোটের তীব্রতা বোঝা যায়। ভারতের বিরুদ্ধি টি-২০ সিরিজের সূচি: ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) মোহালিতে ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়া।

২৩ সেপ্টেম্বর (শুক্রবার) নাগপুরে দ্বিতীয় ম্যাচটি খেলবে টিম ইন্ডিয়া। সিরিজের শেষ ম্যাচটি খেলা হবে হায়দরাবাদে ২৫ সেপ্টেম্বর (রবিবার)। ভারত সফরের পর ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও টি-২০ সিরিজ খেলবে অস্ট্রেলিয়া বিশ্বকাপের আগে সেরা দলকে বেছে নেওয়ার জন্য়।

[ad_2]

Leave a Reply